March 28, 2024, 8:04 pm

সংবাদ শিরোনাম
সুন্দরগঞ্জে সাজাপ্রাপ্ত আসামীসহ ৯ জুয়াড়ি গ্রেপ্তার র‍্যাব-৫, এর অভিযানে রাজশাহীর গোদাগাড়ী সীমান্তবর্তী দূর্গম চর হতে ১১০ গ্রাম হেরোইন উদ্ধার’ চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত রংপুরে নিরাপদ খাদ্য সরবরাহে কতৃপক্ষের ব্যাপক অভিজান পীরগঞ্জের ১৫টি পরিবারের যাতায়াতের একমাত্র রাস্তা বন্ধ, মামলার রায় পেয়েও ১৭ মাস ধরে অবরুদ্ধ চট্টগ্রাম-কক্সবাজার রেলে কাটা পড়ে কিশোরীর মৃত্যু ঠাকুরগাঁওয়ে ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে সুবিধাবঞ্চিত নারীদের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান ভোলা বোরহানউদ্দিনে নানা আয়োজনে ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হলো নবাবগঞ্জে মেধা বিকাশ কোচিং সেন্টারের পক্ষ থেকে স্বাধীনতা দিবস উপলক্ষে ইফতার মাহফিল অনুষ্ঠিত সিলেটে পথচারীদের মাঝে ইফতার বিতরণ করেছে জমিয়ত

শ্বাসকষ্ট নিয়ে ফের হাসপাতালে অমিত শাহ

ডিটেকটিভ ডেস্কঃঃ

শ্বাসকষ্ট নিয়ে আবারও হাসপাতালে ভর্তি হলেন ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। শনিবার রাতে তাকে দিল্লির অল ইন্ডিয়া ইনস্টিটিউট অব মেডিক্যাল সায়েন্স হাসপাতালের ভর্তি করা হয়েছে।

সম্প্রতি করোনা মুক্ত হন তিনি। শনিবার রাতে অমিত শাহ শ্বাসকষ্টে ভুগছিলেন। এরপর চিকিৎসকদের পরামর্শে আবার তাঁকে হাসপাতালে ভর্তি হতে হয়। সেখানে হাসপাতালটির পরিচালক রণদীপ গুলেরিয়ার নেতৃত্বে চিকিৎসক দলের পর্যবেক্ষণে রয়েছেন তিনি।

গত ২ আগস্ট বিজেপির ৫৫ বছর বয়সী এই নেতার করোনাভাইরাস শনাক্ত হয়। তখন তাকে দিল্লির পার্শ্ববর্তী গুরগাওয়ের মেদান্ত হাসপাতালে ভর্তি করা হয়েছিল। ১৪ আগস্ট করোনা রিপোর্ট নেগেটিভ আসায় হাসপাতাল থেকে ছাড় পান তিনি। এদিন টুইট বার্তায় চিকিৎসকের পরামর্শ অনুযায়ী বাড়িতে তিনি আরও কিছু দিন আইসোলেশনে থাকবেন বলে জানান।

এরপর ক্লান্তি ও শরীরে ব্যাথার কারণে ১৭ আগস্ট হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাকে। ডায়াবেটিকসের রোগী হওয়ায় কোনো ঝুঁকি না নিয়ে অমিতকে হাসপাতালেই রেখে দেন চিকিৎসকরা। চিকিৎসা শেষে গত ৩১ আগস্ট হাসপাতাল থেকে বাড়ি ফেরেন তিনি।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর