March 28, 2024, 8:52 pm

সংবাদ শিরোনাম
মুন্সিগঞ্জ জেলার বৈখর এলাকা হতে ০৩টি দেশীয় অস্ত্র পাইপগান ফেনসিডিলসহ ০২ জন অবৈধ অস্ত্রধারী গ্রেপ্তার কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চল পরিদর্শন করলেন ভূটানের রাজা ৭২ হাজার জাল টাকাসহ চক্রের সদস্য গ্রেফতার পটুয়াখালীতে শ্রমীক লীগ সভাপতির বিরুদ্ধে মামলা দিয়ে হয়রানীর অভিযোগ সুন্দরগঞ্জে সাজাপ্রাপ্ত আসামীসহ ৯ জুয়াড়ি গ্রেপ্তার র‍্যাব-৫, এর অভিযানে রাজশাহীর গোদাগাড়ী সীমান্তবর্তী দূর্গম চর হতে ১১০ গ্রাম হেরোইন উদ্ধার’ চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত রংপুরে নিরাপদ খাদ্য সরবরাহে কতৃপক্ষের ব্যাপক অভিজান পীরগঞ্জের ১৫টি পরিবারের যাতায়াতের একমাত্র রাস্তা বন্ধ, মামলার রায় পেয়েও ১৭ মাস ধরে অবরুদ্ধ চট্টগ্রাম-কক্সবাজার রেলে কাটা পড়ে কিশোরীর মৃত্যু

শশুর বাড়ি থেকে সিএনজি চুরি!

বুলবুল আহমদ, নবীগঞ্জ হবিগঞ্জ প্রতিনিধিঃ
অভিনব কায়দায় বানিয়াচং শশুর বাড়ী থেকে সিএনজি চুরি! অতঃপর আউশকান্দিতে সিএনজি শ্রমিকদের হাতে আটক। ঘটনাটি ঘটেছে গতকাল (২৪ জুলাই) শনিবার সন্ধায়।
জানাযায়, হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার ব্যস্ততম জনবহুল আউশকান্দি ইউনিয়নের আমুকোনা গ্রামের জাবেদ মিয়ার স্ত্রী শশুর বাড়ী অসুস্থ। তাই স্ত্রীকে দেখতে গতকাল শনিবার সকালে তার নিজের সিএনজি নিয়ে বানিয়াচং শ্বশুর বাড়ি যান। সেখানে প্রায় ঘন্টাখানেক অবস্থান করার পর হঠাৎ সিএনজির কথা মনে পড়ে৷ এতে ঘর থেকে বের হয়ে দেখেন শ্বশুর বাড়ির পাশে রাখা ছিল সিএনজি, এখন নেই! এতে ঘরের সবাই বাহির হয়ে এদিক ওদিক অনেক খুজাখোজি করে না পেয়ে জাবেদ মিয়া তার ভাই জুবেদ মিয়াকে মোবাইল ফোন করে বলে, তার সিএনজি পাওয়া যাচ্ছে না, মনে হয় চুরে চুরি করে নিয়ে গেছে। এ খবর পেয়ে সাথে সাথে জুবেদ মিয়া শায়েস্তাগঞ্জের দিকে রওনা হন। পথিমধ্যে সে দেখতে পায় চুরি হওয়া সিএনজি (হবিগঞ্জ ১১-ত ১৩ ১৪) গাড়িটি ঢাকা- সিলেট মহা সড়ক দিয়ে সিলেটের দিকে ৩জন লোক সহ যাচ্ছে। তাৎক্ষনিক ভাবে জুবেদ মিয়া আউশকান্দি সিএনজি শ্রমিকদের মোবাইল ফোন করে বিষয়টি জানালে শ্রমিকরা মিলে রুস্তমপুর টোলপ্লাজা ঘেরাও করে গাড়ি সহ ৩ চুরকে আটক করার পর ২ চুর সু- কৌশলে পালিয়ে যায়। অপর চোর বানিয়াচংয়ের মোফাজল চুরকে আটক করা হয়েছে।
এ ঘটনার খবর পেয়ে নবীগঞ্জ থানার এস.আই কামাল একদল সঙ্গিয় পুলিশ নিয়ে ঘটনাস্থলে পৌছে সিএনজি সহ চুরকে থানায় নিয়ে আসেন।
এ ব্যাপারে নবীগঞ্জ থানার ওসি (তদন্ত) মোঃ আমিনুল ইসলাম এর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, চুর আটকের খবর পেয়ে তাৎক্ষণিক ভাবে আমাদের পুলিশ ঘটনাস্থলে গিয়ে চোর ও সিএনজিকে থানায় নিয়ে আসা হয়েছে। পরবর্তীতে ঐ সিএনজি চুরকে বানিয়াচং থানায় হস্তান্তর করা হয়েছে।
Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর