March 28, 2024, 4:11 pm

সংবাদ শিরোনাম
র‍্যাব-৫, এর অভিযানে রাজশাহীর গোদাগাড়ী সীমান্তবর্তী দূর্গম চর হতে ১১০ গ্রাম হেরোইন উদ্ধার’ চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত রংপুরে নিরাপদ খাদ্য সরবরাহে কতৃপক্ষের ব্যাপক অভিজান পীরগঞ্জের ১৫টি পরিবারের যাতায়াতের একমাত্র রাস্তা বন্ধ, মামলার রায় পেয়েও ১৭ মাস ধরে অবরুদ্ধ চট্টগ্রাম-কক্সবাজার রেলে কাটা পড়ে কিশোরীর মৃত্যু ঠাকুরগাঁওয়ে ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে সুবিধাবঞ্চিত নারীদের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান ভোলা বোরহানউদ্দিনে নানা আয়োজনে ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হলো নবাবগঞ্জে মেধা বিকাশ কোচিং সেন্টারের পক্ষ থেকে স্বাধীনতা দিবস উপলক্ষে ইফতার মাহফিল অনুষ্ঠিত সিলেটে পথচারীদের মাঝে ইফতার বিতরণ করেছে জমিয়ত সুন্দরগঞ্জে মহান স্বাধীনতা দিবস উদযাপণ

‘লাস্ট সেকেন্ড’ নিয়ে অপূর্ব

‘লাস্ট সেকেন্ড’ নিয়ে অপূর্ব

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

দৌলত দিয়ান একজন কম্পিউটার ইঞ্জিনিয়ার। বছর দুয়েক আগে বুয়েট থেকে পড়াশোনা শেষ করেছেন। একদিন সকালে হঠাৎ চমকে ঘুম থেকে জেগে উঠে দেখেন সোফায় সুন্দরী একজন মেয়ে বসে আছেন। মেয়েটি জানায় তার নাম রন। দিয়ান অচেনা এই মেয়ের সঙ্গে কোনো ধরনের কাজের কথায় আসতে চায় না। কিন্তু রন দিয়ান সম্পর্কে এমন সব তথ্য প্রকাশ করে যা এই পৃথিবীর কারোই জানার কথা না।

দিয়ান বাধ্য হয় কথা শুনতে। এন্টিক প্যালেসের কিছু মূল্যবান এন্টিক রনের প্রয়োজন। দিয়ানকে কাজটি করে দিতে হবে। দিয়ান সরাসরি মেয়েটির প্রস্তাব প্রত্যাখান করেন।

মেয়েটি জানতে চায় কত টাকা হলে দিয়ান কাজটা করতে রাজি হবে। দিয়ান খুবই বিরক্ত হয়, সে বলে এখন যদি সাত কোটি টাকা নগদ দিতে পারিস তবে করে দেবো তোর কাজ। তোর পুঁচকে ব্যাগে এত টাকা আছে? মেয়েটি তার ব্যাগ থেকে মাঝারি সাইজের কয়েকটি হীরা বের করে দিয়ানকে দেয়। পরে সে কাজটি করতে রাজি হয়।

‘লাস্ট সেকেন্ড’ নাটকের দৃশ্যে কাজি নওশাবাএমনই এক গল্প নিয়ে নির্মিত হয়েছে সাইন্স ফিকশনধর্মী নাটক ‘লাস্ট সেকেন্ড। মেহেদী হাসান সজীবের চিত্রনাট্য ও পরিচালনায় এতে অভিনয় করেছেন অপূর্ব, কাজি নওশাবা, সানজিদা তন্ময়সহ প্রমুখ।

রোববার রাত ৯টায় জিটিভির ড্রামা আওয়ারে প্রচারিত হবে ‘লাস্ট সেকেন্ড’।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর