March 28, 2024, 4:37 pm

সংবাদ শিরোনাম
র‍্যাব-৫, এর অভিযানে রাজশাহীর গোদাগাড়ী সীমান্তবর্তী দূর্গম চর হতে ১১০ গ্রাম হেরোইন উদ্ধার’ চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত রংপুরে নিরাপদ খাদ্য সরবরাহে কতৃপক্ষের ব্যাপক অভিজান পীরগঞ্জের ১৫টি পরিবারের যাতায়াতের একমাত্র রাস্তা বন্ধ, মামলার রায় পেয়েও ১৭ মাস ধরে অবরুদ্ধ চট্টগ্রাম-কক্সবাজার রেলে কাটা পড়ে কিশোরীর মৃত্যু ঠাকুরগাঁওয়ে ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে সুবিধাবঞ্চিত নারীদের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান ভোলা বোরহানউদ্দিনে নানা আয়োজনে ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হলো নবাবগঞ্জে মেধা বিকাশ কোচিং সেন্টারের পক্ষ থেকে স্বাধীনতা দিবস উপলক্ষে ইফতার মাহফিল অনুষ্ঠিত সিলেটে পথচারীদের মাঝে ইফতার বিতরণ করেছে জমিয়ত সুন্দরগঞ্জে মহান স্বাধীনতা দিবস উদযাপণ

লালবাগ থেকে সাপের বিষ ও অস্ত্র উদ্ধার, ধৃত ৪

আব্দুল্লাহ আল মামুন, বিশেষ প্রতিনিধি:

রাজধানীর লালবাগ থেকে ৫০ (পঞ্চাশ) কোটি টাকা মূল্যের সাপের বিষ ও একটি বিদেশী পিস্তলসহ ৪ জনকে গ্রেফতার করেছে র‌্যাব (র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন)- ১০। আজ ২৪ জুন, সোমবার দুপুরে সিপিসি-৩ র‌্যাব-১০ এর কোম্পানী কমান্ডার মেজর মোহাম্মদ আনিসুজ্জামান ও স্কোয়াড কমান্ডার সিনিয়র এএসপি মো. রেজাউল করিম পিপিএম. এর নেতৃত্বে একটি চৌকশ আভিযানিক দল রাজধানীর লালবাগ এলাকায় অভিযান পরিচালনা করে ১ টি বিদেশী পিস্তল ও ৫০ কোটি টাকা মূল্যের সাপের বিষ (৩ টি জারে লিকুইড ও দানাদার) সহ মোঃ রিয়াদ আরেফিন (২৯), মোঃ আসিফ রহমান (৩৫), মেহেদী হাসান (৩৫) ও সুখেন্দু রায় (৫৩) নামের ৪ ব্যক্তিকে আটক করে। এ সময় তাদের কাছ থেকে ফ্রান্সের তৈরী ৬ টি সাপের বিষের এ্যা¤পল, ৬ রাউন্ড গুলি, ১ টি ম্যাগাজিন, ১ টি প্রাইভেটকার, ৬ টি মোবাইল ফোনসেট, ৪ টি সিডি, ১ টি ক্যাটালগ ও নগদ ৩২,২৭০/- (বত্রিশ হাজার দুইশত) টাকা জব্দ করা হয় বলে সিপিসি-৩ সূত্রে জানা যায়।
গ্রেফতারকৃত রিয়াদ আরেফিনের পিতার নাম- নুরুল আলম, সাং- জিদুরী সরকার বাড়ী, থানা- বেলকুচি, জেলা- সিরাজগঞ্জ, বর্তমানে সে বাড্ডা থানাধীন ১৫৮০ দক্ষিন আনন্দনগর বাজার এলাকার বাসিন্দা, আসিফ রহমানের পিতা- মৃত: মতিউর রহমান, সাং- বাসা নং- ১১, রোড নং- ৩, ব্লক- এ, সেকশন- ১১, থানা- পলবী, ঢাকা-৩, মেহেদী হাসানের পিতা- আব্দুর রশিদ, সাং- ৮২ কাজীরবাগ, থানা- রূপগঞ্জ, জেলা- নারায়নগঞ্জ এবং সুখেন্দু রায়ের পিতার নাম মৃত: জগেশ চন্দ্র রায়, সাং- আলমডাঙ্গা ষ্টেশনপাড়া, থানা- আলমডাঙ্গা, জেলা- চুয়াডাঙ্গা, বর্তমানে সে ঢাকার খিলক্ষেত থানাধীন লামাপাড়ার খ-৫১/ডি হোল্ডিংসের বাসিন্দা মর্মে জানা যায়।
র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, আসামীরা পরস্পর যোগসাজসে সংঘবদ্ধভাবে সাপের বিষ বিদেশ হতে অবৈধ পথে আমদানি করে অস্ত্র ও গুলিসহ বিভিন্ন অসাধু ব্যবসায়ীদের নিকট ক্রয়-বিক্রয় করে থাকে। ধৃত আসামীদের বিরুদ্ধে ডিএমপি. লালবাগ থানায় মামলা রুজুর বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে বলে র‌্যাব সূত্রে জানা যায়।

প্রাইভেট ডিটেকটিভ/২৪ জুন ২০১৯/ইকবাল

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর