March 28, 2024, 7:42 pm

সংবাদ শিরোনাম
র‍্যাব-৫, এর অভিযানে রাজশাহীর গোদাগাড়ী সীমান্তবর্তী দূর্গম চর হতে ১১০ গ্রাম হেরোইন উদ্ধার’ চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত রংপুরে নিরাপদ খাদ্য সরবরাহে কতৃপক্ষের ব্যাপক অভিজান পীরগঞ্জের ১৫টি পরিবারের যাতায়াতের একমাত্র রাস্তা বন্ধ, মামলার রায় পেয়েও ১৭ মাস ধরে অবরুদ্ধ চট্টগ্রাম-কক্সবাজার রেলে কাটা পড়ে কিশোরীর মৃত্যু ঠাকুরগাঁওয়ে ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে সুবিধাবঞ্চিত নারীদের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান ভোলা বোরহানউদ্দিনে নানা আয়োজনে ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হলো নবাবগঞ্জে মেধা বিকাশ কোচিং সেন্টারের পক্ষ থেকে স্বাধীনতা দিবস উপলক্ষে ইফতার মাহফিল অনুষ্ঠিত সিলেটে পথচারীদের মাঝে ইফতার বিতরণ করেছে জমিয়ত সুন্দরগঞ্জে মহান স্বাধীনতা দিবস উদযাপণ

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে মাদকদ্রব্য উদ্ধারসহ বিভিন্ন মামলায় আটক-৩১

রুহুল আমীন খন্দকার, ব্যুরো প্রধান :
রাজশাহীতে নগর পুলিশের অভিযানে মাদকদ্রব্য উদ্ধারসহ বিভিন্ন মামলায় ৩১ জনকে আটক করা হয়েছে। গতকাল সোমবার (১৭ই আগস্ট) দিবাগত রাত থেকে শুরু করে মঙ্গলবার (১৮ই আগস্ট ভোর পর্যন্ত তাদের আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর), মোঃ গোলাম রুহুল কুদ্দুস।
 অভিযান চলাকালীন সময় থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানায়-১৩ জন, রাজপাড়া থানায়-০৭ জন, চন্দ্রিমা থানায়-০১ জন, মতিহার থানায়-০৩ জন, বেলপুকুর থানায়-০১ জন, শাহমখদুম থানায়-০১ জন, কাশিয়াডাঙ্গা থানায়-০১ জন, দামকুড়া থানায়-০২ জন ও ডিবি পুলিশ কতৃক-০২ জনকে আটক করতে সক্ষম হন।
আটককৃত আসামীদের মধ্যে ০৭ জন ওয়ারেন্টভূক্ত, ০৬ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১৮ জনকে গ্রেফতার করা হয়েছে। আটককৃতদের বিরদ্ধে দেশের প্রচলিত আইনে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হয়েছে। মঙ্গলবার দুপুর ১২ টার দিকে তাদেকে পুলিশ হেফাজতে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।
প্রাইভেট ডিটেকটিভ/১৮ আগষ্ট ২০২০/ইকবাল
Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর