March 29, 2024, 7:43 am

সংবাদ শিরোনাম
মুন্সিগঞ্জ জেলার বৈখর এলাকা হতে ০৩টি দেশীয় অস্ত্র পাইপগান ফেনসিডিলসহ ০২ জন অবৈধ অস্ত্রধারী গ্রেপ্তার কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চল পরিদর্শন করলেন ভূটানের রাজা ৭২ হাজার জাল টাকাসহ চক্রের সদস্য গ্রেফতার পটুয়াখালীতে শ্রমীক লীগ সভাপতির বিরুদ্ধে মামলা দিয়ে হয়রানীর অভিযোগ সুন্দরগঞ্জে সাজাপ্রাপ্ত আসামীসহ ৯ জুয়াড়ি গ্রেপ্তার র‍্যাব-৫, এর অভিযানে রাজশাহীর গোদাগাড়ী সীমান্তবর্তী দূর্গম চর হতে ১১০ গ্রাম হেরোইন উদ্ধার’ চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত রংপুরে নিরাপদ খাদ্য সরবরাহে কতৃপক্ষের ব্যাপক অভিজান পীরগঞ্জের ১৫টি পরিবারের যাতায়াতের একমাত্র রাস্তা বন্ধ, মামলার রায় পেয়েও ১৭ মাস ধরে অবরুদ্ধ চট্টগ্রাম-কক্সবাজার রেলে কাটা পড়ে কিশোরীর মৃত্যু

রংপুরে এসআইয়ের স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

রংপুরে এসআইয়ের স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

ডিটেকটিভ নিউজ ডেস্ক

রংপুরের গঙ্গাচড়া মডেল থানার উপপরিদর্শক (এসআই) আশরাফুল ইসলামের স্ত্রী ফেরদৌসি বেগমের (৩২) ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শুক্রবার সকালে নগরীর ধাপ হাজীপাড়া থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। আশরাফুলের বাড়ি দিনাজপুর জেলায়। তিনি ওই এলাকার একটি বাসা ভাড়া নিয়ে স্ত্রীসহ বসবাস করছিলেন।

কোতোয়ালি থানার এসআই ওলিয়ার রহমান জানান, ফেরদৌসি মানসিক ভারসাম্যহীন ছিলেন। তিনি দীর্ঘদিন ধরে মানসিক ডাক্তারের কাছে চিকিৎসা নিচ্ছিলেন। সকালে খবর পেয়ে ঘটনাস্থল থেকে গলায় ওড়না দিয়ে ফাঁস লাগানো ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। তিনি আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় ময়নাতদন্তের জন্য মরদেহ রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর