March 29, 2024, 12:45 am

সংবাদ শিরোনাম
মুন্সিগঞ্জ জেলার বৈখর এলাকা হতে ০৩টি দেশীয় অস্ত্র পাইপগান ফেনসিডিলসহ ০২ জন অবৈধ অস্ত্রধারী গ্রেপ্তার কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চল পরিদর্শন করলেন ভূটানের রাজা ৭২ হাজার জাল টাকাসহ চক্রের সদস্য গ্রেফতার পটুয়াখালীতে শ্রমীক লীগ সভাপতির বিরুদ্ধে মামলা দিয়ে হয়রানীর অভিযোগ সুন্দরগঞ্জে সাজাপ্রাপ্ত আসামীসহ ৯ জুয়াড়ি গ্রেপ্তার র‍্যাব-৫, এর অভিযানে রাজশাহীর গোদাগাড়ী সীমান্তবর্তী দূর্গম চর হতে ১১০ গ্রাম হেরোইন উদ্ধার’ চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত রংপুরে নিরাপদ খাদ্য সরবরাহে কতৃপক্ষের ব্যাপক অভিজান পীরগঞ্জের ১৫টি পরিবারের যাতায়াতের একমাত্র রাস্তা বন্ধ, মামলার রায় পেয়েও ১৭ মাস ধরে অবরুদ্ধ চট্টগ্রাম-কক্সবাজার রেলে কাটা পড়ে কিশোরীর মৃত্যু

যশোরে ব্রাক ব্যাংকের তিন কর্মকর্তাসহ চারজনের নামে মামলা

লোটাস আহমেদ শুভ, যশোর প্রতিনিধি ::

 

 জালিয়াতির অভিযোগে ব্রাক ব্যাংকের তিন কর্মকর্তাসহ চারজনের নামে যশোরের আদালতে মামলা করা হয়েছে। রোববার শহরের কাঠেরপুল সংলগ্ন লোন অফিসপাড়ার মৃত নুর আলমের স্ত্রী সাজেদা খাতুন এ মামলা করেন। সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মঞ্জুরুল ইসলাম অভিযোগের তদন্ত করে পিবিআইকে প্রতিবেদন জমা দেয়ার আদেশ দিয়েছেন।

আসামিরা হলেন- ব্রাক ব্যাংক যশোর শাখার কর্মকর্তা ফরহাদুজ্জামান, সুকান্ত কুমার বিশ্বাস, আক্তারুল কবির ও কাঠেরপুলের উত্তর এলাকার মৃত আব্দুল মজিদের ছেলে তানভীর আলম পাপ্পু।

মামলা সূত্রে জানা গেছে, আসামি তানভীর আলম পাপ্পু মামলার বাদীর সৎভাই। তানভীর অপর আসামিদের সহযোগিতায় জালিয়াতি করে সাজেদা খাতুনের জাতীয় পরিচয়পত্রের ফটোকপি, ছবি দিয়ে ব্যাংকের লোনের কাগজপত্রে স্বাক্ষর ও টিপসই জাল করে জামিনদার করে ৭ লাখ টাকা লোন উত্তোলন করেন। এরপর পাপ্পু লোনের টাকা পরিশোধ না করায় ব্যাংক থেকে জামিনদার হিসেবে সাজেদা খাতুনের সাথে যোগাযোগ করেন। একপর্যায়ে ব্যাংক কর্তৃপক্ষ লোনের টাকা তাকে পরিশোধ করতে বলে। অন্যথায় তার নামে ব্যাংক কর্তৃপক্ষ আইনগত ব্যবস্থা নেবে বলে হুমকি দেয়। পাপ্পুরে কাছে প্রতারণার কারণ জানতে চাইলে তিনিও সাজেদা খাতুনকে হুমকি দেন। স্থানীয়ভাবে মীমাংসায় ব্যর্থ তিনি আদালতে এ মামলা করেছেন।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর