March 19, 2024, 3:52 pm

সংবাদ শিরোনাম
সিলেট তামাবিল মহাসড়কে ক্যারিক্যাব ও পিকআপের সংঘর্ষে নিহত ৫, আহত ৭ কুড়িগ্রামে ৩ শতাধিক রোগীদেরকে ফ্রি চিকিৎসা সেবা প্রদান কুড়িগ্রামে সড়ক দুর্ঘটনা রোধে শিক্ষক শিক্ষার্থীদের নিয়ে প্রচারণায় পুলিশ সিংড়ায় চলনবিলে সরকারী খাল দখলমুক্ত হওয়ায় মাছ ধরলো শত শত মানুষ র‍্যাবের অভিযানে রাজশাহীর বানেশ্বরে জোরপূর্বক চাঁদা আদায়ের সময় চক্রের মূলহোতা’সহ গ্রেফতার- ৩ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে জাতির জনকের প্রতিকৃতিতে লালমনিরহাট জেলা পুলিশের বিনম্র শ্রদ্ধা নিবেদন তিস্তা ইউনিভার্সিটিতে বঙ্গবন্ধুর ১০৪তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালন জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দলবদ্ধ হামলা লুটপাট ও ভাঙচুর, রমেকে ভর্তি র‍্যাবের অভিযানে জুয়া খেলার সরঞ্জাম, ফেন্সিডিল ও নগদ অর্থ উদ্ধার’ ০৮ পেশাদার জুয়ারী ও মাদকসেবী গ্রেফতার চিনিকলের প্রশাসনিক কর্মকর্তা ও বেতারের সাবেক শিল্পী নাজমুল ইসলামের ইন্তেকাল

মুখ্যমন্ত্রী হিসেবে তৃতীয় মেয়াদে শপথ মমতার

আন্তর্জাতিক  ডেস্কঃঃ

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী হিসেবে তৃতীয়বারের মতো শপথ নিয়েছেন তৃণমূল কংগ্রেসের প্রধান মমতা বন্দ্যোপাধ্যায়।

স্থানীয় সময় বুধবার বেলা ১১টার দিকে কলকাতার রাজ ভবনে শপথ নেন তিনি।

করোনাভাইরাসের কারণে অল্প কয়েকজনের উপস্থিতিতে শপথবাক্য পড়েন তৃণমূলনেত্রী।

টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়, স্থানীয় সময় সকাল সাড়ে ১০টার দিকে রাজ ভবনে পৌঁছান মমতা। বেলা ১১টার দিকে তাকে শপথবাক্য পাঠ করান পশ্চিমবঙ্গের গভর্নর জগদীপ ধনকর।

মুখ্যমন্ত্রী মমতা বলেন, শপথের পর তার দপ্তর নবান্নে যাবেন তিনি। সেখানে করোনা পরিস্থিতি মোকাবিলায় জরুরি বৈঠকে বসবেন।

রাজ্যের মুখ্যমন্ত্রী হিসেবে বুধবার কেবল মমতাই শপথ নিয়েছেন। কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের জন্মদিন ৯ মে মন্ত্রিসভার বাকি সদস্য ও মন্ত্রিপরিষদ শপথ নেবেন।

//ইয়াসিন//

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর