March 28, 2024, 3:16 pm

সংবাদ শিরোনাম
র‍্যাব-৫, এর অভিযানে রাজশাহীর গোদাগাড়ী সীমান্তবর্তী দূর্গম চর হতে ১১০ গ্রাম হেরোইন উদ্ধার’ চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত রংপুরে নিরাপদ খাদ্য সরবরাহে কতৃপক্ষের ব্যাপক অভিজান পীরগঞ্জের ১৫টি পরিবারের যাতায়াতের একমাত্র রাস্তা বন্ধ, মামলার রায় পেয়েও ১৭ মাস ধরে অবরুদ্ধ চট্টগ্রাম-কক্সবাজার রেলে কাটা পড়ে কিশোরীর মৃত্যু ঠাকুরগাঁওয়ে ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে সুবিধাবঞ্চিত নারীদের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান ভোলা বোরহানউদ্দিনে নানা আয়োজনে ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হলো নবাবগঞ্জে মেধা বিকাশ কোচিং সেন্টারের পক্ষ থেকে স্বাধীনতা দিবস উপলক্ষে ইফতার মাহফিল অনুষ্ঠিত সিলেটে পথচারীদের মাঝে ইফতার বিতরণ করেছে জমিয়ত সুন্দরগঞ্জে মহান স্বাধীনতা দিবস উদযাপণ
মধুপুরে ট্রাক ও মোটরসাইকেল সংঘর্ষে ১জন নিহত

মধুপুরে ট্রাক ও মোটরসাইকেল সংঘর্ষে ১জন নিহত

বাবুল রানা মধুপুর প্রতিনিধি:
মধুপুর পৌরসভাধীন কাইতকাই মোড়ে ২৩ মে সোমবার  আনুমানিক ৫.৩০ মিনিটের সময় ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মটরসাইকেল আরহী গোলাবাড়ি ইউনিয়নের সংগ্রামশিমুল গ্রামের ফকিরবাড়ির মোকলেছুর রহমান টুলু মিয়া ও হাজীবাড়ির ইউনুস আলী মারাত্মক ভাবে আহত হয়। আহতদের মূমুর্ষ অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে মোকলেছুর রহমান টুলুর মৃত্যু হয়। অপরজনের অবস্থাও আশংকা জনক।
মধুপুরে প্রতিনিয়ত বেড়েই চলেছে মোটরসাইকেল দূর্ঘটনা। মোটরসাইকেল চালক বেশির ভাগই ১৫ থেকে ২০ বছরের মধ্যে। এদের মোটরসাইকেলের নাম্বার প্লেটে নাম্বরের পরিবর্তে দেখা যায় নানা ধরনের ছন্দ। প্রতিদিনই মোটরসাইকেল দুর্ঘটনায় শুরু হয়েছে মৃত্যুর মিছিল অথবা পঙ্গু হয়ে মৃত্যুর প্রহর গুনছেন অনেকে।
এই বাইকচালকদের ভয়ে সাধারণ পথচারীরা ভীতিকর অবস্থায় আছেন,কারণ এই সকল বাইকারদের কারনে আজ অনেক পথচারীকে জীবন দিতে হয়েছে, আবার কেউ কেউ পঙ্গু হয়ে জীবন যাপন করছেন। এই সকল মানুষের জীবন সংসার কি ভাবে চলছে তা আর বাইকারদের দেখার সময় নাই।মধুপুরের প্রায় ৭০℅ মোটরসাইকেলের সকল বৈধ কাগজপত্র নেই। উর্ধতন কর্তৃপক্ষের সুদৃষ্টি আশা করছি এবং দ্রুত এর বিরুদ্ধে আইনগত ব্যবস্থাগ্রহণ করে নিয়মের মধ্যে নিয়ে আসতে হবে এমনটাই জানান ভুক্তভোগীগন।
Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর