March 29, 2024, 6:27 am

সংবাদ শিরোনাম
মুন্সিগঞ্জ জেলার বৈখর এলাকা হতে ০৩টি দেশীয় অস্ত্র পাইপগান ফেনসিডিলসহ ০২ জন অবৈধ অস্ত্রধারী গ্রেপ্তার কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চল পরিদর্শন করলেন ভূটানের রাজা ৭২ হাজার জাল টাকাসহ চক্রের সদস্য গ্রেফতার পটুয়াখালীতে শ্রমীক লীগ সভাপতির বিরুদ্ধে মামলা দিয়ে হয়রানীর অভিযোগ সুন্দরগঞ্জে সাজাপ্রাপ্ত আসামীসহ ৯ জুয়াড়ি গ্রেপ্তার র‍্যাব-৫, এর অভিযানে রাজশাহীর গোদাগাড়ী সীমান্তবর্তী দূর্গম চর হতে ১১০ গ্রাম হেরোইন উদ্ধার’ চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত রংপুরে নিরাপদ খাদ্য সরবরাহে কতৃপক্ষের ব্যাপক অভিজান পীরগঞ্জের ১৫টি পরিবারের যাতায়াতের একমাত্র রাস্তা বন্ধ, মামলার রায় পেয়েও ১৭ মাস ধরে অবরুদ্ধ চট্টগ্রাম-কক্সবাজার রেলে কাটা পড়ে কিশোরীর মৃত্যু

বড়াইগ্রামে স্কুল থেকে ডেকে নিয়ে পঞ্চম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ

বড়াইগ্রামে স্কুল থেকে ডেকে নিয়ে পঞ্চম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ
নাটোর  প্রতিনিধি


নাটোরের বড়াইগ্রামে স্কুল থেকে ডেকে নিয়ে পঞ্চম শ্রেণীর এক ছাত্রীকে(১২) ধর্ষণ করার অভিযোগ উঠেছে । জানা গেছে, উপজেলার গড়মাটি গ্রামের বাহাদুর প্রামানিক(৮০) নামের এক বৃদ্ধ গড়মাটি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর এক ছাত্রীকে কৌশলে ডেকে নিয়ে ধর্ষণ করেন।
তিনি ঐ গ্রামের মৃত এবাদ প্রামানিকের ছেলে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে গড়মাটি বাজারে এ ঘটনা ঘটে। ভুক্তভুগি শিশুটি অভিযোগ করে বলেন, লম্পট বৃদ্ধ তার আত্মীয় একই ক্লাসের একটি মেয়েকে দিয়ে কিছু কথা বলার কথা বলে তাকে বাজারে ডেকে আনে। পরে একটি দোকান ঘরে নিয়ে গিয়ে তাকে জোর পূর্বক ধর্ষণ করেন। কাউকে কিছু বললে প্রাণে মেরে ফেলা হবে বলে জানিয়ে দিয়ে তাকে দুইশত টাকা হাতে ধরিয়ে দেন।
কিন্তু ভুক্তভুগি মেয়েটি সঙ্গে সঙ্গে বাজারে এসে তার চাচাকে বলে দেন এবং তৎক্ষনাত এলাকাবাসী ঘটনাস্থল থেকে বৃদ্ধকে হাতেনাতে ধরে ফেলেন। এলাকাবাসী জানান, ভুক্তভুগি শিশুটির মা তাকে ছোট রেখেই মারা গেছে। বাবা ঢাকা শহরে থাকেন। ভুক্তভুগি শিশুটি ও তার ছোট বোনকে নিয়ে তার দাদী এই গ্রামে বসবাস করেন। হতদরিদ্র এই শিশুটির অসহায়ত্বের সুযোগ নিয়ে বৃদ্ধ বাহাদুর এ ঘটনা ঘটায়। তারা আরো বলেন, বাহাদুর এর আগেও বেশ কয়েকটি ঘটনা ঘটিয়েছে। প্রভাবশালী হওয়ায় কেউ কিছু বলতে পারেন না। দুই স্ত্রীসহ তিনি এই গ্রামে বসবাস করেন। এদিকে গ্রাম্য শালিসে সমাধানের মাধ্যমে বিষয়টি ধামাচাপা দেওয়ার জন্য উঠেপড়ে লেগেছে স্থানীয় একটি মহল। বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) দীলিপ কুমার দাস বলেন এখনো কেউ লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর