March 28, 2024, 9:23 pm

সংবাদ শিরোনাম
মুন্সিগঞ্জ জেলার বৈখর এলাকা হতে ০৩টি দেশীয় অস্ত্র পাইপগান ফেনসিডিলসহ ০২ জন অবৈধ অস্ত্রধারী গ্রেপ্তার কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চল পরিদর্শন করলেন ভূটানের রাজা ৭২ হাজার জাল টাকাসহ চক্রের সদস্য গ্রেফতার পটুয়াখালীতে শ্রমীক লীগ সভাপতির বিরুদ্ধে মামলা দিয়ে হয়রানীর অভিযোগ সুন্দরগঞ্জে সাজাপ্রাপ্ত আসামীসহ ৯ জুয়াড়ি গ্রেপ্তার র‍্যাব-৫, এর অভিযানে রাজশাহীর গোদাগাড়ী সীমান্তবর্তী দূর্গম চর হতে ১১০ গ্রাম হেরোইন উদ্ধার’ চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত রংপুরে নিরাপদ খাদ্য সরবরাহে কতৃপক্ষের ব্যাপক অভিজান পীরগঞ্জের ১৫টি পরিবারের যাতায়াতের একমাত্র রাস্তা বন্ধ, মামলার রায় পেয়েও ১৭ মাস ধরে অবরুদ্ধ চট্টগ্রাম-কক্সবাজার রেলে কাটা পড়ে কিশোরীর মৃত্যু

বেনাপোলে পৃথক অভিযানে ফেন্সিডিল গাজা ইয়াবাসহ আটক-৫

বেনাপোল থেকেএনামুলহকঃ

বেনাপোল পোর্ট থানা এলাকায় পৃথক অভিযানে ইয়াবা, গাজা ও ফেনসিডিল সহ ৫ জন মাদক ব্যবসায়িকে আটক করেছে বিজিবি ও পুলিশ। এ সময় একটি পালসার মোটর সাইকেল ফেনসিডিল বহন করার জন্যও আটক করা হয়।

বেনাপোল পোর্ট থানার এস আই মাসুম বিল্লাহ বলেন, থানার গাজিপুর গ্রামের আবুল খায়ের এর ছেলে মেহেদী হাসান অবনী (২৩) কে ৪০ পিচ ইয়াবা সহ আটক হয়। এরপর থানার দিঘিরপাড় বাইপাস সড়ক মোড় থেকে ৬ কেজি গাজা সহ মানকিয়া গ্রামের জামাত আলী মোড়লের ছেলে জামাল হোসেন (৪০) নারায়ন বিশ্বাস এর ছেলে সত্যজিত বিশ্বাস (৩০) একই গ্রামের রওশন আলীর ছেলে ইদ্রিস আলী (৪০) কে আটক করা হয়। অপরদিকে বেনাপোল পোর্ট থানার পুটখালী ক্যাম্পের সুবেদার বলেন মসজিদ বাড়ি বিজিবি পোষ্ট থেকে গিয়াস উদ্দিন (৪০) নামে একজন হুজুরকে ২১ বোতল ফেনসিডিল ও একটি মোটর সাইকেল সহ আটক করা হয়। সে শার্শার বারিপোতা গ্রামের জালাল উদ্দিনের ছেলে।

বেনাপোল পোর্ট থানার ওসি মামুন খান বলেন আটককৃতদের নামে মাদক মামলা হয়েছে। তাদের যশোর আদালতে পাঠানো হয়েছে।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর