March 29, 2024, 11:00 am

সংবাদ শিরোনাম
মুন্সিগঞ্জ জেলার বৈখর এলাকা হতে ০৩টি দেশীয় অস্ত্র পাইপগান ফেনসিডিলসহ ০২ জন অবৈধ অস্ত্রধারী গ্রেপ্তার কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চল পরিদর্শন করলেন ভূটানের রাজা ৭২ হাজার জাল টাকাসহ চক্রের সদস্য গ্রেফতার পটুয়াখালীতে শ্রমীক লীগ সভাপতির বিরুদ্ধে মামলা দিয়ে হয়রানীর অভিযোগ সুন্দরগঞ্জে সাজাপ্রাপ্ত আসামীসহ ৯ জুয়াড়ি গ্রেপ্তার র‍্যাব-৫, এর অভিযানে রাজশাহীর গোদাগাড়ী সীমান্তবর্তী দূর্গম চর হতে ১১০ গ্রাম হেরোইন উদ্ধার’ চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত রংপুরে নিরাপদ খাদ্য সরবরাহে কতৃপক্ষের ব্যাপক অভিজান পীরগঞ্জের ১৫টি পরিবারের যাতায়াতের একমাত্র রাস্তা বন্ধ, মামলার রায় পেয়েও ১৭ মাস ধরে অবরুদ্ধ চট্টগ্রাম-কক্সবাজার রেলে কাটা পড়ে কিশোরীর মৃত্যু

‘বীর’-এ থাকছেন বুবলী

‘বীর’-এ থাকছেন বুবলী

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

চলচ্চিত্রের তারকা মুখ শবনম ইয়াসমিন বুবলী বড় পর্দায় কাজ শুরু করার পর আর থেমে থাকেন নি। একটানা একের পর এক ছবিতে কাজ করে চলছেন। তার অভিনীত বেশিরভাগ ছবি দর্শকরা এরইমধ্যে পছন্দও করেছেন। গত বছর ‘ক্যাপ্টেন খান’, ‘সুপারহিরো’, ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ নামের তিনটি ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন তিনি। এবার নতুন বছরের শুরুতেই নতুন ছবির খবর জানালেন বুবলী। আর কয়েকদিন পরই কাজী হায়াৎ পরিচালনা করতে যাচ্ছেন তার ৫০তম ছবি। এবারই প্রথম এ ছবিতে ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খান প্রখ্যাত নির্মাতা কাজী হায়াতের পরিচালনায় কাজ করবেন। বেশ কিছুদিন যাবৎ এ ছবিতে শাকিবের বিপরীতে কোন নায়িকা কাজ করবেন তা নিয়ে আলোচনা চলছিল।

অবশেষে জানা গেল, ‘বীর’ ছবিতে শাকিবের বিপরীতে বুবলীকে চূড়ান্ত করা হয়েছে। ছবিটি প্রযোজনা করবেন শাকিব খান ও এমডি ইকবাল। তারা দুজনই এ ছবিতে বুবলীর অভিনয়ের বিষয়টি গতকাল নিশ্চিত করেছেন। শাকিব খান এ প্রসঙ্গে বলেন, প্রথমে জয়া আহসান, বুবলীসহ কয়েকজনের কথা গল্প অনুযায়ী ভাবা হয়েছিল। জয়ার কাজ করার ইচ্ছেও ছিল। তবে, সেজন্য আরো কিছুটা সময় দরকার ছিল তার। এদিকে, ছবির শুটিংয়ের সময়ও চলে এসেছে আমাদের। তাই সব মিলিয়ে বুবলীকে চূড়ান্ত করা হয়েছে। আশা করি, দর্শকরা এ ছবিটি পছন্দ করবেন। এদিকে বুবলী জানান, সব সময়ই ভালো গল্পের ছবিতে কাজ করার চেষ্টা করে এসেছি। ভালো গল্পের প্রতি দুর্বলতা আমার সবচেয়ে বেশি। এ ছবির গল্পটিও দারুণ। আর কাজী হায়াৎ আমাদের দেশের একজন প্রখ্যাত নির্মাতা। তার সঙ্গে কাজ করতে পারাটাও একজন শিল্পী হিসেবে সৌভাগ্যের বিষয়। এ কাজটি নিয়ে আমি আশাবাদী। এদিকে ছবির আরেক প্রযোজক এমডি ইকবাল জানান, বর্তমানে নির্মাতা কাজী হায়াৎ উন্নত চিকিৎসার জন্য আমেরিকায় অবস্থান করছেন। আসছে ১০ই জানুয়ারির মধ্যে দেশে ফিরবেন। এরপরই ‘বীর’ ছবির মহরতসহ টানা শুটিং চলবে। মহরতে বাকি শিল্পীদের নাম জানানো হবে।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর