March 19, 2024, 3:31 pm

সংবাদ শিরোনাম
সিলেট তামাবিল মহাসড়কে ক্যারিক্যাব ও পিকআপের সংঘর্ষে নিহত ৫, আহত ৭ কুড়িগ্রামে ৩ শতাধিক রোগীদেরকে ফ্রি চিকিৎসা সেবা প্রদান কুড়িগ্রামে সড়ক দুর্ঘটনা রোধে শিক্ষক শিক্ষার্থীদের নিয়ে প্রচারণায় পুলিশ সিংড়ায় চলনবিলে সরকারী খাল দখলমুক্ত হওয়ায় মাছ ধরলো শত শত মানুষ র‍্যাবের অভিযানে রাজশাহীর বানেশ্বরে জোরপূর্বক চাঁদা আদায়ের সময় চক্রের মূলহোতা’সহ গ্রেফতার- ৩ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে জাতির জনকের প্রতিকৃতিতে লালমনিরহাট জেলা পুলিশের বিনম্র শ্রদ্ধা নিবেদন তিস্তা ইউনিভার্সিটিতে বঙ্গবন্ধুর ১০৪তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালন জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দলবদ্ধ হামলা লুটপাট ও ভাঙচুর, রমেকে ভর্তি র‍্যাবের অভিযানে জুয়া খেলার সরঞ্জাম, ফেন্সিডিল ও নগদ অর্থ উদ্ধার’ ০৮ পেশাদার জুয়ারী ও মাদকসেবী গ্রেফতার চিনিকলের প্রশাসনিক কর্মকর্তা ও বেতারের সাবেক শিল্পী নাজমুল ইসলামের ইন্তেকাল

বিশ্ব নবীর ব্যাঙ্গচিত্রের প্রতিবাদে মহিপুরে জমইয়াতে হিযবুল্লাহ বিক্ষোভ সমাবেশ

কুয়াকাটা (পটুয়াখালী) প্রতিনিধিঃঃ

ফ্রাসে মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) এর ব্যাঙ্গচিত্র  প্রদর্শনের  প্রতিবাদ জানিয়ে পটুয়াখালীর মহিপুরে  মানববন্ধন ও সমাবেশ করেছে বাংলাদেশ জমইয়াতে হিযবুল্লাহ। বাংলাদেশ জমইয়াতে হিযবুল্লাহ মহিপুর থানা শাখার উদ্যোগে বুধবার  সকাল ১০টায় মহিপুর কেন্দ্রীয় জামে মসজিদ প্রাঙ্গন থেকে মিছিল নিয়ে মহিপুর বন্দরে একটি বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি মহিপুর বন্দরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে শেখ রাশেল সেতুর উপরে মানববন্ধন করে। মাববন্ধনে বক্তব্য রাখেন, পটুয়াখালী জেলা শাখার মুজাহিদ কমিটির সভাপতি আলহাজ্ব হাবিবুর রহমান, বাংলাদেশ জমইয়াতে হিযবুল্লাহ মহিপুর থানা শাখার উপদেষ্টা আলহাজ্ব নুরুল ইসলাম, বাংলাদেশ  জমইয়াতে হিযবুল্লাহ মহিপুর থানা শাখার সভাপতি মো আফজাল হোসেন হাওলাদার, বাংলাদেশ  জমইয়াতে হিযবুল্লাহ মহিপুর থানা শাখা সাধারন সম্পাদক ডাঃ মোঃ সেলিম, যুব হিযবুল্লাহ সভাপতি মোঃ হান্নান। প্রতিবাদ সমাবেশে হাজারো তৌহিদী জনতা অংশগ্রহণ করে।
মানববন্ধন শেষে  বক্তারা বলেন, ফ্রান্স মুসলিমদের ধর্মীয় অনুভূতিতে আঘাত হানতে পরিকল্পিত ভাবে বিশ্ব নবীর ব্যঙ্গচিত্র প্রদর্শণ করেছে। এর চরম মুল্য দিতে হবে ফ্রান্সকে। বক্তারা, ফ্রান্সের সাথে সকল কূটনৈতিক সম্পর্ক, পন্য বর্জন, বাণিজ্যিক সম্পর্ক ছিন্ন করার আহবান জানান। এসময় তারা ফ্রান্সকে বিশ্ব মুসলিমের কাছে ক্ষমা চাওয়ার আহবান করে। মানববন্ধন শেষে বিশ্ব মুসলিমদের শান্তি ও কল্যানে দোয়া মুনাজাত করা হয়।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর