March 28, 2024, 4:11 pm

সংবাদ শিরোনাম
র‍্যাব-৫, এর অভিযানে রাজশাহীর গোদাগাড়ী সীমান্তবর্তী দূর্গম চর হতে ১১০ গ্রাম হেরোইন উদ্ধার’ চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত রংপুরে নিরাপদ খাদ্য সরবরাহে কতৃপক্ষের ব্যাপক অভিজান পীরগঞ্জের ১৫টি পরিবারের যাতায়াতের একমাত্র রাস্তা বন্ধ, মামলার রায় পেয়েও ১৭ মাস ধরে অবরুদ্ধ চট্টগ্রাম-কক্সবাজার রেলে কাটা পড়ে কিশোরীর মৃত্যু ঠাকুরগাঁওয়ে ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে সুবিধাবঞ্চিত নারীদের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান ভোলা বোরহানউদ্দিনে নানা আয়োজনে ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হলো নবাবগঞ্জে মেধা বিকাশ কোচিং সেন্টারের পক্ষ থেকে স্বাধীনতা দিবস উপলক্ষে ইফতার মাহফিল অনুষ্ঠিত সিলেটে পথচারীদের মাঝে ইফতার বিতরণ করেছে জমিয়ত সুন্দরগঞ্জে মহান স্বাধীনতা দিবস উদযাপণ

বাগাতিপাড়ায় বে-আইনি ভাবে জাতীয় পার্টির কমিটি গঠন; চারজনকে উকিল নোটিশ

বাগাতিপাড়ায় বে-আইনি ভাবে জাতীয় পার্টির কমিটি গঠন; চারজনকে উকিল নোটিশ

নাটোর জেলা সংবাদদাতা

নাটোরের বাগাতিপাড়ায় জাতীয় পার্টির কমিটি গঠন কে কেন্দ্র করে চারজন কে উকিল নোটিশ প্রেরণ করা হয়েছে।

গত ১২ নভেম্বর রবিবার বাগাতিপাড়া উপজেলা জাতীয় পার্টির সভাপতি মোঃ শমশের আলীর পক্ষে নাটোর জজ কোর্টের আইনজীবি এ্যাড. এস.এম নাজমুল ইসলাম এ উকিল নোটিশ প্রেরণ করেন। যাদের উকিল নোটিশ পাঠানো হয়েছে তারা হলো- উপজেলার মাছিমপুর গ্রামের মৃত চয়েন উদ্দিনের ছেলে মোঃ আব্দুল গনি, প্যারাবাড়িয়া গ্রামের মৃত আবেদ আলীর ছেলে মোঃ আব্দুল খালেক, একই গ্রামের মৃত আলাউদ্দিনের ছেলে মোঃ আবুল কালাম আজাদ ও একই গ্রামের মোঃ মজিবর রহমানের ছেলে মোঃ আশরাফ হোসেন লালন।

সূত্রে জানা যায়, গত ৩১শে অক্টোবর ও ১লা নভেম্বর (মঙ্গল ও বুধবার) বেআইনি ভাবে মোঃ আব্দুল গনি কে সভাপতি ও মোঃ আব্দুল খালেক কে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট বাগাতিপাড়া উপজেলা এবং মোঃ আবুল কালাম আজাদ কে সভাপতি ও মোঃ আশরাফ হোসেন লালন কে সাধারণ সম্পাদক করে ৭১সদস্য বিশিষ্ট বাগাতিপাড়া পৌর সভার কমিটি জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস-চেয়ারম্যান সাবেক এমপি আবু তালহাকে উপস্থিত রেখে ঘোষণা করা হয়েছে বলে সূত্রে জানা যায়।

এ বিষয়ে নাটোর নাটোর জেলা জাতীয় পার্টির সভাপতি সাবেক এমপি মোঃ মজিবুর রহমান সেন্টু বলেন, যেভাবে কমিটি গঠন করা হয়েছে তা গঠনতন্ত্র বহির্ভূত। এতে দলের ভাব মূর্তি ক্ষুন্ন করা হয়েছে, দলের এমন কেন্দ্রীয় নেতার উপস্থিতিতে এ কাজ সিনিয়র নেতাদের জন্য অপমান জনক। দলের হাইকমান্ডকে এ বিষয়ে অবহিত করেছি প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহনের জন্য।

এ বিষয়ে জেলা জাতীয় পার্টির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য পদপ্রার্থী এ্যাড. সোহেল রানা বলেন, যারা কমিটি গঠন করেছে তাদের এলাকায় কোন অস্তিত্ব নেই, শুধু দলীয় কোন্দল সৃষ্টিতে এ কাজ করা হয়েছে, তবে দেখার বিষয় দলের কেন্দ্রীয় ভাইস-চেয়ারম্যান আবু তাহলার উপস্থিতিতে জেলা জাতীয় পার্টির সভাপতি/ সম্পাদক ছাড়ায় কমিটি গঠন গঠনতন্ত্র ও সাংগঠনিক বহির্ভূত। দলীয় নেতাকর্মীরা এর নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে, সিনিয়র ও দলের উচ্চ পর্যায়ে জানানো হয়েছে, দেখা যাক তারা কি সমাধান দেন।

নাম প্রকাশ না করার শর্তে আব্দুল গনি ও আব্দুল খালেকের নেতৃত্বাধীন বাগাতিপাড়া উপজেলা জাতীয় পার্টির বেশ কয়েকজন নেতা জানান সাবেক এমপি আবু তালহার কথাতেই এ কমিটি গঠন করা হয়েছে। এবং বর্তমানে তিনি দুদকের দূর্নীতি মামলার আসামী আছেন বলেও জানা যায়।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর