March 29, 2024, 8:02 am

সংবাদ শিরোনাম
মুন্সিগঞ্জ জেলার বৈখর এলাকা হতে ০৩টি দেশীয় অস্ত্র পাইপগান ফেনসিডিলসহ ০২ জন অবৈধ অস্ত্রধারী গ্রেপ্তার কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চল পরিদর্শন করলেন ভূটানের রাজা ৭২ হাজার জাল টাকাসহ চক্রের সদস্য গ্রেফতার পটুয়াখালীতে শ্রমীক লীগ সভাপতির বিরুদ্ধে মামলা দিয়ে হয়রানীর অভিযোগ সুন্দরগঞ্জে সাজাপ্রাপ্ত আসামীসহ ৯ জুয়াড়ি গ্রেপ্তার র‍্যাব-৫, এর অভিযানে রাজশাহীর গোদাগাড়ী সীমান্তবর্তী দূর্গম চর হতে ১১০ গ্রাম হেরোইন উদ্ধার’ চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত রংপুরে নিরাপদ খাদ্য সরবরাহে কতৃপক্ষের ব্যাপক অভিজান পীরগঞ্জের ১৫টি পরিবারের যাতায়াতের একমাত্র রাস্তা বন্ধ, মামলার রায় পেয়েও ১৭ মাস ধরে অবরুদ্ধ চট্টগ্রাম-কক্সবাজার রেলে কাটা পড়ে কিশোরীর মৃত্যু

বরিশালে গৃহবধূর মরদেহ উদ্ধার

বরিশালে গৃহবধূর মরদেহ উদ্ধার

ডিটেকটিভ নিউজ ডেস্ক

বরিশাল নগরের নিউ ভাটিখানা এলাকায় থেকে দিলরুবা আক্তার জুই (২৩) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

দিলরুবা নিউ ভাটিখানা এলাকার মীর্জা হাসানের স্ত্রী ও এক সন্তানের জননী। গতকাল বৃহস্পতিবার সকালে স্বামীর বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরুল ইসলাম  জানান, ওই নারী ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে। ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জেরে তিনি আত্মহত্যা করেছেন। খবর পেয়ে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য মরদেহটি বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর