March 28, 2024, 8:45 pm

সংবাদ শিরোনাম
মুন্সিগঞ্জ জেলার বৈখর এলাকা হতে ০৩টি দেশীয় অস্ত্র পাইপগান ফেনসিডিলসহ ০২ জন অবৈধ অস্ত্রধারী গ্রেপ্তার কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চল পরিদর্শন করলেন ভূটানের রাজা ৭২ হাজার জাল টাকাসহ চক্রের সদস্য গ্রেফতার পটুয়াখালীতে শ্রমীক লীগ সভাপতির বিরুদ্ধে মামলা দিয়ে হয়রানীর অভিযোগ সুন্দরগঞ্জে সাজাপ্রাপ্ত আসামীসহ ৯ জুয়াড়ি গ্রেপ্তার র‍্যাব-৫, এর অভিযানে রাজশাহীর গোদাগাড়ী সীমান্তবর্তী দূর্গম চর হতে ১১০ গ্রাম হেরোইন উদ্ধার’ চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত রংপুরে নিরাপদ খাদ্য সরবরাহে কতৃপক্ষের ব্যাপক অভিজান পীরগঞ্জের ১৫টি পরিবারের যাতায়াতের একমাত্র রাস্তা বন্ধ, মামলার রায় পেয়েও ১৭ মাস ধরে অবরুদ্ধ চট্টগ্রাম-কক্সবাজার রেলে কাটা পড়ে কিশোরীর মৃত্যু

ফেন্সিডিল ও ইয়াবাসহ ৩ কারবারি গ্রেফতার

আব্দুল্লাহ আল মামুন,বিশেষ প্রতিনিধি:

সারাদেশে মাদক বিরোধী বিশেষ অভিযান চালাচ্ছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। নিয়মিত দায়িত্বের অংশ হিসেবে আজ ২৬ ডিসেম্বর বৃহস্পতিবার রাজধানীর চকবাজার ও কামরাঙ্গীরচর থানা এলকায় মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে র‌্যাব-১০ সিপিসি-৩। কমান্ডিং অফিসার মেজর মোহাম্মদ আনিসুজ্জামান ও স্কোয়াড কমান্ডার এএসপি. মো. রেজাউল করিম পিপিএম. এর নেতৃত্বে পরিচালিত মাদক বিরোধী এ অভিযানে ৩ মাদক কারবারি গ্রেফতার হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ১০ বোটল ফেন্সিডিল, ৪৩ পিস ইয়াবা ট্যাবলেট ও ৪ টি মোবাইল ফোন জব্দ করা হয় বলে সিপিসি-৩ সূত্রে জানা যায়।
সূত্র জানায়, অভিযান চলাকালিন দুপুর দুইটার দিকে কামরাঙ্গীরচর থানাধীন কয়লা ঘাট ঢাল রোডস্থ জনৈক শুক্কুর হাজীর বাড়ীর সামনে থেকে মো. আনোয়ার হোসেন (৩৪) ও মো. খোরশেদ আলম (৪৬) নামে দুই ইয়াবা কারবারিকে ৪৩ পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করা হয়।
মো. আনোয়ার হোসেন নোয়াখালী জেলার সোনাইমুড়ী থানাধীন গোসখামতা এলাকার মো. শুকুর উল্লাহর ছেলে এবং খোরশেদ আলম চাঁদপুর জেলার বিষ্ণপুরের মৃত: আবুল হোসেনের ছেলে। তারা দুজনই কামরাঙ্গীরচর থানাধীন ৪৫, কয়লাঘাট ঢাল রোডস্থ হাজী শুক্কুরের বাড়ির ভাড়াটিয়া মর্মে জানা যায়।
পরে বিকাল সাড়ে চারটার দিকে চকবাজার থানাধীন ২২/ওয়াই, ঢাকেশ^রী রোডস্থ জনৈক জয়নালের অটোমেটিক লন্ড্রির সামনের রাস্তার উপর থেকে রাশেদুল ইসলাম (৩২) নামে অপর মাদক ব্যবসায়ীকে ১০ বোটল ফেন্সিডিলসহ হাতেনাতে গ্রেফতার করে র‌্যাব-১০ সিপিসি-৩। গ্রেফতারকৃত রাশেদুল ইসলাম দিনাজপুর জেলার বিরামপুর থানাধীন পূর্ব জগন্নাথপুরের বাসিন্দা ফজলুর রহমানের পুত্র। সে বর্তমানে লালবাগ থানাধীন ২৮/৩, মন্দিরেরগলিস্থ জনৈক জুয়েলের বাড়ির ভাড়াটিয়া মর্মে জানা যায়।
ডিএমপি কামরাঙ্গীরচর থানায় গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(১) এর টেবিল ১০(ক) ধারায় নিয়মিত মামলা রুজু করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয় এবং চকবাজার মডেল থানায় গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(১) এর টেবিল ১৪(খ) ধারায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে র‌্যাব সূত্র জানায়।

প্রাইভেট ডিটেকটিভ/২৬ ডিসেম্বর ২০১৯/ইকবাল

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর