March 29, 2024, 11:23 am

সংবাদ শিরোনাম
মুন্সিগঞ্জ জেলার বৈখর এলাকা হতে ০৩টি দেশীয় অস্ত্র পাইপগান ফেনসিডিলসহ ০২ জন অবৈধ অস্ত্রধারী গ্রেপ্তার কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চল পরিদর্শন করলেন ভূটানের রাজা ৭২ হাজার জাল টাকাসহ চক্রের সদস্য গ্রেফতার পটুয়াখালীতে শ্রমীক লীগ সভাপতির বিরুদ্ধে মামলা দিয়ে হয়রানীর অভিযোগ সুন্দরগঞ্জে সাজাপ্রাপ্ত আসামীসহ ৯ জুয়াড়ি গ্রেপ্তার র‍্যাব-৫, এর অভিযানে রাজশাহীর গোদাগাড়ী সীমান্তবর্তী দূর্গম চর হতে ১১০ গ্রাম হেরোইন উদ্ধার’ চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত রংপুরে নিরাপদ খাদ্য সরবরাহে কতৃপক্ষের ব্যাপক অভিজান পীরগঞ্জের ১৫টি পরিবারের যাতায়াতের একমাত্র রাস্তা বন্ধ, মামলার রায় পেয়েও ১৭ মাস ধরে অবরুদ্ধ চট্টগ্রাম-কক্সবাজার রেলে কাটা পড়ে কিশোরীর মৃত্যু

পীরগঞ্জে ১৪৪ ধারা ভঙ্গ করে সন্ত্রাসী হামলা

পীরগঞ্জ রংপুর প্রতিনিধিঃঃ

রংপুরের পীরগঞ্জে ১৪৪ ধারা ভঙ্গ করে দফায় দফায় সন্ত্রাসী হামলা করে ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুরসহ ২ ব্যাক্তিকে গুরুতর আহত করেছে প্রতিপক্ষের ভারাটিয়ারা। গত সোম ও মঙ্গলবার দফায় দফায় এ হামলার ঘটনাটি ঘটে উপজেলার ভেন্ডাবাড়ী ইউনিয়নের বিশলা গ্রামে।
এলাকাবাসী ও প্রত্যক্ষ দর্শিদের বিবরনে জানাযায়Ñউক্ত গ্রামের ফেলারাম দুর্গাচরনের পুত্র সুভাষ চন্দ্র, ফুলকুমার চন্দ্র ও রাজকুমার চন্দ্রদের সহিত একই গ্রামের মৃত গোবিন্দ চন্দ্রের পুত্র নেপাল চন্দ্র এবং নেপাল চন্দ্রের পুত্র খুশি চন্দ্রের সাথে জমাজমি সংক্রন্ত বিরোধ চলে আসছে। এরই জেরে নেপাল ও খুশি চন্দ্র দুর্গাচরনের পুত্রগনের পৈত্রিক ভোগ দখলীয় জমি ও ব্যবসা প্রতিষ্ঠান ভাড়াটিয়া লোকজন নিয়ে একাধিকবার জবর দখরের চেষ্ঠা চালায়। উপায় না পেয়ে দুর্গাচরনের পুত্রগন বিজ্ঞ আদালতে ১৪৪ ধারার প্রার্থনা করে, বিজ্ঞ আদালত তাদের প্রার্থনা মুন্জুর করে ১৪৪ ধারা বলবৎ করার আদেশ প্রদান করে। এতে নেপাল ও খুশি চন্দ্র ও তাদের ভাড়াটিয়া লোকজন সহ ক্ষিপ্ত হয়ে গত সোমবার দিবাগত রাতে আগ্নেয় অস্ত্র লাইসেসকৃত বন্দুক, বেকী, রাম দা, পশু কুড়াাঁল নিয়ে অতর্কিত হামলা চালিয়ে ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুর সহ ফুলকুমার ও রাজ কুমারকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর আহত করে। পরে তাদের আর্তচিকারে এলাকাবাসী এগিয়ে এসে গুরুতর আহত অবস্থায় তাদেও উদ্ধার পুর্বক রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করায়। বর্তমানে আহত দুজনের অবস্থায় আশংকা জনক। এদিকে মঙ্গলবার সকাল আনুমানিক ১০ ঘটিকায় চিকিৎসাধীন ফুলকুমার ও রাজকুমারের অনপুস্থিতিতে পুনরায় লোকজন সহ নেপাল ও খুশিচন্দ্র তাদের ব্যবসা প্রতিষ্ঠানে দফায় দফায় হামলা চালিয়ে ব্যাপক ক্ষতি সাধন করে। হামলার খবর পেয়ে ভেন্ডাবাড়ী পুলিশ ঘটনা স্থল থেকে দেশীয় অস্ত্রসহ পঙ্কজ নামের এক ব্যাক্তিকে গ্রেফতার করেছে। ভেন্ডাবাড়ী ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করেছেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত পীরগঞ্জ থানায় মামলার প্রস্তুতি চলছিল।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর