March 19, 2024, 10:27 am

সংবাদ শিরোনাম
সিলেট তামাবিল মহাসড়কে ক্যারিক্যাব ও পিকআপের সংঘর্ষে নিহত ৫, আহত ৭ কুড়িগ্রামে ৩ শতাধিক রোগীদেরকে ফ্রি চিকিৎসা সেবা প্রদান কুড়িগ্রামে সড়ক দুর্ঘটনা রোধে শিক্ষক শিক্ষার্থীদের নিয়ে প্রচারণায় পুলিশ সিংড়ায় চলনবিলে সরকারী খাল দখলমুক্ত হওয়ায় মাছ ধরলো শত শত মানুষ র‍্যাবের অভিযানে রাজশাহীর বানেশ্বরে জোরপূর্বক চাঁদা আদায়ের সময় চক্রের মূলহোতা’সহ গ্রেফতার- ৩ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে জাতির জনকের প্রতিকৃতিতে লালমনিরহাট জেলা পুলিশের বিনম্র শ্রদ্ধা নিবেদন তিস্তা ইউনিভার্সিটিতে বঙ্গবন্ধুর ১০৪তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালন জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দলবদ্ধ হামলা লুটপাট ও ভাঙচুর, রমেকে ভর্তি র‍্যাবের অভিযানে জুয়া খেলার সরঞ্জাম, ফেন্সিডিল ও নগদ অর্থ উদ্ধার’ ০৮ পেশাদার জুয়ারী ও মাদকসেবী গ্রেফতার চিনিকলের প্রশাসনিক কর্মকর্তা ও বেতারের সাবেক শিল্পী নাজমুল ইসলামের ইন্তেকাল

পীরগঞ্জে প্রতিপক্ষের হামলায় স্বামী স্ত্রীসহ একই পরিবারের আহত- ৪

পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধিঃঃ


রংপুরের পীরগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় বিদ্যালয়ের প্রধান শিক্ষক তার স্ত্রীসহ একই পরিবারের ৪ জন আহত হয়েছে। আহতদের গুরুতর অবস্থায় রংপুর মেডিকেল হাসপাতাল পীরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বুধবার রাতে উপজেলার লালদিঘী ফতেপুর গ্রামে।
অভিযোগে জানা গেছে, উপজেলার লালদিঘী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও লালদিঘী ফতেপুর গ্রামের ইয়াতিমুল হাসান লিটনের সঙ্গে প্রতিবেশী মৃত্যু মোজাম্মেল হকের পুত্র শফিকুল ইসলামের দীর্ঘ দিন ধরে প্রায় ২০ শতাংশ জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এরই সূত্র ধরে বুধবার বিকালে প্রধান শিক্ষক ইয়াতিমুল হাসান লিটন (৫০) ঐ বিরোধপূর্ণ জমি পরিস্কার করতে গেলে প্রতিপক্ষ শফিকুল ইসলাম ও তার লোকজন দেশীয় অস্ত্রসস্ত্রে সর্জিত হয়ে আকর্ষিকভাবে হামলা চালায়। এ সময় শিক্ষক লিটনকে লাঠি দিয়ে এলোপাথাড়ী মারডাং করতে থাকলে তার স্ত্রী ফরিদা ইয়াছমিন (৪৫), পুত্র  ফিদেল আল হাসান (১৩), ভাই মোস্তাফিজার রহমান সোহাগ এগিয়ে আসে। এতে ক্ষিপ্ত প্রতিপক্ষের লোকজন তাদেরকেও পিটিয়ে গুরুতর আহত করে। এ ব্যাপারে পীরগঞ্জ থানায় এজাহার দাখিল করা হয়েছে।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর