March 28, 2024, 9:59 pm

সংবাদ শিরোনাম
মুন্সিগঞ্জ জেলার বৈখর এলাকা হতে ০৩টি দেশীয় অস্ত্র পাইপগান ফেনসিডিলসহ ০২ জন অবৈধ অস্ত্রধারী গ্রেপ্তার কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চল পরিদর্শন করলেন ভূটানের রাজা ৭২ হাজার জাল টাকাসহ চক্রের সদস্য গ্রেফতার পটুয়াখালীতে শ্রমীক লীগ সভাপতির বিরুদ্ধে মামলা দিয়ে হয়রানীর অভিযোগ সুন্দরগঞ্জে সাজাপ্রাপ্ত আসামীসহ ৯ জুয়াড়ি গ্রেপ্তার র‍্যাব-৫, এর অভিযানে রাজশাহীর গোদাগাড়ী সীমান্তবর্তী দূর্গম চর হতে ১১০ গ্রাম হেরোইন উদ্ধার’ চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত রংপুরে নিরাপদ খাদ্য সরবরাহে কতৃপক্ষের ব্যাপক অভিজান পীরগঞ্জের ১৫টি পরিবারের যাতায়াতের একমাত্র রাস্তা বন্ধ, মামলার রায় পেয়েও ১৭ মাস ধরে অবরুদ্ধ চট্টগ্রাম-কক্সবাজার রেলে কাটা পড়ে কিশোরীর মৃত্যু

পীরগঞ্জে গৃহবধূকে প্রাণনাশের হুমকি সহ বাড়ী যাতায়াতের রাস্তা বন্ধের অভিযোগ

মোস্তফা মিয়া,পীরগঞ্জ,রংপুর প্রতিনিধিঃ

প্রতিকি ছবি

রংপুরের পীরগঞ্জে এক গৃহবধুকে প্রানণাসের হুমকিসহ তার পরিবারের যাতায়াতের রাস্তা বন্ধ করে দেয়ার অভিযোগে পীরগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছে একটি অসহায় পরিবার।
এলাবাসী ও অভিযোগ সূত্রে জানাযায়, উপজেলার ২ নং ভেন্ডাবাড়ী ইউনিয়নের চেৎনাপাড়া গ্রামের মৃত-মিয়া উল্ল্যার পুত্র রিয়াজুল(৫৫) ও তার স্ত্রী মুন্জুয়ারা বেগম(৪২) ও রহিম উদ্দিনের পুত্র মনোয়ার হোসেন মনু(৬০) গন পুর্ব শত্র“তার জের ধরে একই গ্রামের গৃহবধূ তহসিনা বেগম, স্বামী মোতাল্লেব হোসেন সহ তার পরিবারের লোকজনদের বরাবরই মার ডাং সহ বাড়ী থেকে বের হর হওয়া রাস্তা বন্ধ আসছিল। যা একাধিকবার গ্রাম্য শালিশী বৈঠকে মিমাংশা করা হয়। এরই জেরধরে গত ১১ জানুয়ারী সকাল আনুমানিক ০৯ঘটিকার সময় তাহসিনা বেগমের অনুপস্থিতিতে উল্লিখিত ব্যাক্তিদ্বয় তাহার পরিবারের লোকজনদের মারডাং করে। পাশাপাশী গৃহবধু তাহাসিনা বেগমের পরিবারের বাড়ীর রাস্তাটি বন্ধ করে দেয়া হয়। ফলে অই পরিবারটি চরম মানবেতর জীবন যাপন করছে। এ ব্যাপারে গৃহবধু তাহাসিনা বেগম প্রতিবাদ করায় তাহাকেও প্রানণাসের হুমকি প্রদান করা হয়। বর্তমানে গৃহবধু তাহাসিনা সহ তার পরিবারের সদস্যরা নিরাপত্তাহীনতায় ভুগছে। উপায় না পেয়ে নির্যতিত গৃহবধুর পরিবার গত ১২ জানুয়ারী পীরগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে। এ ব্যাপারে অত্র ইউনিয়ন চেয়ারম্যান রবিউল ইসলামের সঙ্গে কথা হলে তিনি জানান, বিষয়টি আমি নিজেই ইতিপুর্বেও মিমাংশা করে দিয়েছি। কিন্তু দুঃখের বিষয় বিবাদী পক্ষ কাউকেই মানেনা, তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যাবস্থা গ্রহনেই শ্রেয় হবে। অপরদিকে পীরগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ সরেস চন্দ্রের সঙ্গে মুঠোফোনে কথা হলে তিনি জানান, হ্যা এ ধরনের একটি অভিযোগ পেয়েছি এবং বিষয়টির দ্রুত ব্যবস্থা গ্রহন করা হবে।

প্রাইভেট ডিটেকটিভ/১২ জানুয়ারি ২০২০/ইকবাল

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর