March 28, 2024, 9:59 pm

সংবাদ শিরোনাম
মুন্সিগঞ্জ জেলার বৈখর এলাকা হতে ০৩টি দেশীয় অস্ত্র পাইপগান ফেনসিডিলসহ ০২ জন অবৈধ অস্ত্রধারী গ্রেপ্তার কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চল পরিদর্শন করলেন ভূটানের রাজা ৭২ হাজার জাল টাকাসহ চক্রের সদস্য গ্রেফতার পটুয়াখালীতে শ্রমীক লীগ সভাপতির বিরুদ্ধে মামলা দিয়ে হয়রানীর অভিযোগ সুন্দরগঞ্জে সাজাপ্রাপ্ত আসামীসহ ৯ জুয়াড়ি গ্রেপ্তার র‍্যাব-৫, এর অভিযানে রাজশাহীর গোদাগাড়ী সীমান্তবর্তী দূর্গম চর হতে ১১০ গ্রাম হেরোইন উদ্ধার’ চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত রংপুরে নিরাপদ খাদ্য সরবরাহে কতৃপক্ষের ব্যাপক অভিজান পীরগঞ্জের ১৫টি পরিবারের যাতায়াতের একমাত্র রাস্তা বন্ধ, মামলার রায় পেয়েও ১৭ মাস ধরে অবরুদ্ধ চট্টগ্রাম-কক্সবাজার রেলে কাটা পড়ে কিশোরীর মৃত্যু

নেত্রকোণার কেন্দুয়ায় প্রেমের স্বীকৃত না পেয়ে নিজের গায়ে পেট্রোল ঢেলে আগুন

গজনবী বিপ্লব
নেত্রকোনা প্রতিনিধিঃঃ
নেত্রকোনার কেন্দুয়ায় পরকীয়া প্রেমের স্বীকৃত না পেয়ে নিজের গায়ে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দিয়েছে স্বামী পরিত্যক্তা হাবিবা আক্তার হোসনে আরা (২৭) নামে এক নারী।
এঘটনাটি বৃহস্পতিবার ( ২৩ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে উপজেলার সান্দিকোনা ইউপির আটিগ্রামে ঘটেছে।
আহত হাবিবা আক্তার হোসনে আরা একই ইউপির ছেংজানা গ্রামের সুরুজ আলী মেয়ে।
পুলিশ ও স্থানীয়দের সুত্রে জানা গেছে, আহত ওই নারী একাধিক বার বিয়ে হয়েছে। সম্প্রতি সান্দিকোনা ইউপির পাইমাস্কা গ্রামের দুলাল মিয়ার ছেলে জামাল মিয়ার সাথে সর্বশেষ বিয়ে হয়। বিয়ের কিছুদিনের মাথায় দাম্পত্যকলহ দেখা দিলে শেষ পর্যন্ত মামলা-মোকদ্দমায় গড়ায়।
মামলা হওয়ার পর জামাল মিয়া দেশের বাহিরে চলে যায়। ওই নারীর মামলা-মোকদ্দমা সহায়তা করতে গিয়ে আটিগ্রাম গ্রামের মৃত আব্দুর রহিমের ছেলে দেলোয়ার ওরফে দিলু মিয়ার সাথে পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এদিকে দিলু মিয়া ৫ সন্তানের জনক। গত কোরবানি ঈদের পরে তিনি একটি হত্যা মামলায় আসামী হয়ে পলাতক ছিলেন। সবেমাত্র হাইকোর্ট থেকে আগাম জামিন নিয়ে বাড়িতে এসেছেন।
হাবিবা চট্টগ্রামে একটি পোশাক কারখানা চাকুরী করতেন। দিলু বাড়িতে আসার খবর পেয়ে বুধবার সে বাড়িতে আসে এবং প্রেমের স্বীকৃতি আদায়ের লক্ষ্যে বৃহস্পতিবার বেলা ১১টার দিকে দিলু মিয়ার বাড়ি যায়। বাড়ির উঠানে ঢুকে হাবিবা তার নিজের শরীরে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয়। পরে বাড়ির লোকজন আগুন নিভিয়ে কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।
ঘটনার পরপরই ঘটনাস্থল পরিদর্শন করেছেন অতিরিক্ত পুলিশ সুপার ( অপরাধ) মনিরুল ইসলাম, কেন্দুয়া সার্কেল এএসপির জোনাঈদ আফ্রাদ ও ওসি কাজী শাহ নেওয়াজ।
পেট্রোলের আগুনে হাবিবার মুখমণ্ডল ও দুই হাতসহ শরীরের বিভিন্ন অংশ পুড়েছে।
আহত ওই নারীর আত্মীয় হামিদ জানান, চট্টগ্রাম থেকে বুধবার সে বাড়িতে এসেছে। আজ সকালে আটিগ্রামে গিয়ে ঘটেছে তা ঠিক বলতে পারছি না। খবর পেয়ে হাসপাতালে এসে দেখে তাকে দগ্ধাস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাচ্ছে।
দিলু মিয়ার বড় ভাই সোহাগ মিয়া জানান, ঘটনার সময় তিনি বাড়িতে ছিলেন না। ওই মহিলার সাথে তার ভাইয়ের প্রেমের বিষয়টি তারা জানতেন না। হটাৎ আজ এই মহিলা বাড়িতে উপস্থিত হয়ে নিজের শরীরে পেট্রোল ঢেলে আগুন ধরিয়েছেন। তার ভাইয়ের অপরাধ থাকলে তাকে আইনের আওতায় আনার কথাও বলেন তিনি।
কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আবাসিক মেডিকেল অফিসার সৈয়দ আব্দুল্লাহ গালিব জোবায়ের বলেন, মহিলার মূখমন্ডল, দুই হাতসহ শরীরের বিভিন্ন অংশ পুরে গেছে। শরীরের ৩০ শতাংশের বেশি পুড়েছে।
কেন্দুয়া থানা ওসি কাজী শাহ নেওয়াজ বলেন, ঘটনা জানার পরপরই হাসপাতালে যাই এবং ভিকটিমের সাথে কথা বলেছি। হাবিবা জানিয়েছে দিলু মিয়ার সাথে তার প্রেমের সম্পর্ক চলে আসছিল। সম্প্রতি তাদের সম্পর্কের কিছুটা অবনতি ঘটেছে। যেকারনে তার প্রেমের স্বীকৃত আদায়ের জন্য এই কান্ড ঘটিয়েছে। এব্যাপারে মামলা দায়ের প্রস্তুতি চলছে।
Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর