March 28, 2024, 5:50 pm

সংবাদ শিরোনাম
র‍্যাব-৫, এর অভিযানে রাজশাহীর গোদাগাড়ী সীমান্তবর্তী দূর্গম চর হতে ১১০ গ্রাম হেরোইন উদ্ধার’ চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত রংপুরে নিরাপদ খাদ্য সরবরাহে কতৃপক্ষের ব্যাপক অভিজান পীরগঞ্জের ১৫টি পরিবারের যাতায়াতের একমাত্র রাস্তা বন্ধ, মামলার রায় পেয়েও ১৭ মাস ধরে অবরুদ্ধ চট্টগ্রাম-কক্সবাজার রেলে কাটা পড়ে কিশোরীর মৃত্যু ঠাকুরগাঁওয়ে ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে সুবিধাবঞ্চিত নারীদের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান ভোলা বোরহানউদ্দিনে নানা আয়োজনে ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হলো নবাবগঞ্জে মেধা বিকাশ কোচিং সেন্টারের পক্ষ থেকে স্বাধীনতা দিবস উপলক্ষে ইফতার মাহফিল অনুষ্ঠিত সিলেটে পথচারীদের মাঝে ইফতার বিতরণ করেছে জমিয়ত সুন্দরগঞ্জে মহান স্বাধীনতা দিবস উদযাপণ

নীলফামারীতে কালবৈশাখীতে ৭জনের মৃত্যু

নীলফামারী প্রতিনিধিঃ

নীলফামারীতে কালবৈশাখীতে ৭জনের মৃত্যু হয়েছে। ডোমার ও জলঢাকা উপজেলার উপর দিয়ে বৃহস্পতিবার রাতে এ ঝড় বয়ে যায়। জলঢাকার ওসি মোস্তাফিজার রহমান ও ডোমারের ইউএনও মোছা. উম্মে ফাতিমা বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- ডোমারের গোমনাতি ইউনিয়নের গণি মিয়া (৪০), কেতকিবাড়ী ইউনিয়নের আফিজার রহমান (৪০), ভোগদাবড়ী ইউনিয়নের খোদেজা বেগম (৫০) ও জমিরুল ইসলাম (১২)। এছাড়া জলঢাকার ধর্মপাল খুচিমাদা গ্রামের আলমের স্ত্রী সুমাইয়া (৩০) ও ৩ মাস বয়সী মেয়ে মনি এবং পূর্ব শিমুলবাড়ী গ্রামের মমিনুর রহমানের ছেলে আশিকুর রহমান (২২)।

জানা যায়, ডোমার ও জলঢাকা উপজেলায় বৃহস্পতিবার রাতে ঝড় শুরু হয়। রাস্তাঘাট ও বাড়িঘরে গাছ ভেঙে পড়ে সাতজনের মৃত্যু হয়েছে। ওই দুই উপজেলায় বিদ্যুৎ ও যোগযোগ বিচ্ছিন্ন রয়েছে।
প্রাইভেট ডিটেকটিভ/১১মে২০১৮/ইকবাল
Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর