March 29, 2024, 5:49 am

সংবাদ শিরোনাম
মুন্সিগঞ্জ জেলার বৈখর এলাকা হতে ০৩টি দেশীয় অস্ত্র পাইপগান ফেনসিডিলসহ ০২ জন অবৈধ অস্ত্রধারী গ্রেপ্তার কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চল পরিদর্শন করলেন ভূটানের রাজা ৭২ হাজার জাল টাকাসহ চক্রের সদস্য গ্রেফতার পটুয়াখালীতে শ্রমীক লীগ সভাপতির বিরুদ্ধে মামলা দিয়ে হয়রানীর অভিযোগ সুন্দরগঞ্জে সাজাপ্রাপ্ত আসামীসহ ৯ জুয়াড়ি গ্রেপ্তার র‍্যাব-৫, এর অভিযানে রাজশাহীর গোদাগাড়ী সীমান্তবর্তী দূর্গম চর হতে ১১০ গ্রাম হেরোইন উদ্ধার’ চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত রংপুরে নিরাপদ খাদ্য সরবরাহে কতৃপক্ষের ব্যাপক অভিজান পীরগঞ্জের ১৫টি পরিবারের যাতায়াতের একমাত্র রাস্তা বন্ধ, মামলার রায় পেয়েও ১৭ মাস ধরে অবরুদ্ধ চট্টগ্রাম-কক্সবাজার রেলে কাটা পড়ে কিশোরীর মৃত্যু

নাটোরে ফেন্সিডিলসহ আটক-২

শামসুল ইসলাম, নাটোর জেলা প্রতিনিধিঃঃ

 

নাটোরে ফেন্সিডিলসহ মামুনুর সরকার (২৯) এবং মঞ্জুরুল হোসেন (৪৮) নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র্র্যাব।
গতকাল ১ সেপ্টেম্বর রাত নয়টার দিকে নাটোর শহরের মাদ্রাসামোড় এলাকা থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের ব্যবহৃত মোটরসাইকেলে তল্লাশী করে সীটের নিচে এবং ফুয়েল ট্যাংকের নিচে বিষেশ কায়দায় রাখা ৮৫ বোতল ফেন্সিডিল জব্দ করা হয়।
আটককৃত মামুনুর সরকার দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলার বড়মাগুড়া পাকপাড়া গ্রামের রফিক মিয়ার ছেলে এবং মঞ্জুরুল হোসেন একই উপজেলার মন্ডলপাড়া গ্রামের মৃত নাসির উদ্দিন এর ছেলে।
র্র্যাব-৫ রাজশাহী, সিপিসি-২, নাটোর ক্যাম্পে প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় যে, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র্র্যাবের একটি আভিযানিক দল গতকাল ১ সেপ্টেম্বর রাত নয়টার দিকে নাটোর শহরের মাদ্রাসামোড় এলাকায় একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। এসময় বিষেশ কায়দায় মোটরসাইকেলের সীটের নিচে এবং তেলের ট্যাংকির ভিতরে রক্ষিত ৮৫ বোতল ফেন্সিডিল (যার আনুমানিক মূল্য ১ লক্ষ ২৭ হাজার ৫শ টাকা) এবং মাদক বিক্রির নগদ ১৩৭০ টাকা ও মাদক বহনকৃত মোটরসাইকেল সহ ওই দুই মাদক ব্যবসায়ীকে হাতেনাতে আটক করা হয়।
এঘটনায় নাটোর জেলা সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।
Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর