March 29, 2024, 7:00 pm

সংবাদ শিরোনাম
মুন্সিগঞ্জ জেলার বৈখর এলাকা হতে ০৩টি দেশীয় অস্ত্র পাইপগান ফেনসিডিলসহ ০২ জন অবৈধ অস্ত্রধারী গ্রেপ্তার কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চল পরিদর্শন করলেন ভূটানের রাজা ৭২ হাজার জাল টাকাসহ চক্রের সদস্য গ্রেফতার পটুয়াখালীতে শ্রমীক লীগ সভাপতির বিরুদ্ধে মামলা দিয়ে হয়রানীর অভিযোগ সুন্দরগঞ্জে সাজাপ্রাপ্ত আসামীসহ ৯ জুয়াড়ি গ্রেপ্তার র‍্যাব-৫, এর অভিযানে রাজশাহীর গোদাগাড়ী সীমান্তবর্তী দূর্গম চর হতে ১১০ গ্রাম হেরোইন উদ্ধার’ চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত রংপুরে নিরাপদ খাদ্য সরবরাহে কতৃপক্ষের ব্যাপক অভিজান পীরগঞ্জের ১৫টি পরিবারের যাতায়াতের একমাত্র রাস্তা বন্ধ, মামলার রায় পেয়েও ১৭ মাস ধরে অবরুদ্ধ চট্টগ্রাম-কক্সবাজার রেলে কাটা পড়ে কিশোরীর মৃত্যু

নাটোরে জমি নিয়ে বিরোধের জেরে চাচাতো ভাইয়ের হাতে চাচাতো ভাই খুন

নাটোরে জমি নিয়ে বিরোধের জেরে চাচাতো ভাইয়ের হাতে চাচাতো ভাই খুন

ডিটেকটিভ নিউজ ডেস্ক

নাটোরের নলডাঙ্গায় বসত বাড়ির সীমানা নিয়ে বিরোধের জেরে চাচাতো ভাইয়ের ছুরিকাঘাতে কামরুল ইসলাম সরকার (৩৫) নামে চাচাতো ভাই খুন এবং তার বড় ভাই রেজাউল ইসলাম সরকার ভাই আহত হয়েছে। রোবাবার (২৪শে সেপ্টেম্বর) বিকেলে নলডাঙ্গা উপজেলার করের গ্রামে এই ঘটনা ঘটে।
নিহত কামরুল ইসলাম সরকার ও আহত রেজাউল ইসলাম সরকার ওই গ্রামের মৃত লছিম উদ্দিন সরকারের ছেলে। আহত রেজাউলকে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
স্থানীয় ইউপি সদস্য নুরুল ইসলাম জানান, করেরগ্রাম এলাকায় একই পরিবারের মধ্যে বসত ভিটার জমি নিয়ে বিরোধ চলছিল। রোববার বিকেলে আজিজুল ইসলাম সরকারের ছেলে আজমল সরকার কাউকে কিছু না বলে তার চাচাতো ভাই মৃত লছিম উদ্দিন সরকারের ছেলে কামরুল ইসলামের ঘরের জানালা ভাঙ্গতে শুরু করে। এসময় কামরুল গিয়ে বাধা দিলে আজমল তাকে ছুরিকাঘাত করলে সে ঘটনাস্থলেই মারা যায়। এসময় কামরুলের বড় ভাই এগিয়ে গেলে তাকেও ছুড়িকাঘাত করে আজমল। স্থানীয় আহত রেজাউলকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করে। এদিকে খবর পেয়ে নলডাঙ্গা থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে মর্গে প্রেরন করে।
নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে। ঘাত আজমল ঘটনার পর পরই পালিয়ে যাওয়ায় তাকে ধরা যায়নি। তাকে ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে।
Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর