March 28, 2024, 8:01 pm

সংবাদ শিরোনাম
র‍্যাব-৫, এর অভিযানে রাজশাহীর গোদাগাড়ী সীমান্তবর্তী দূর্গম চর হতে ১১০ গ্রাম হেরোইন উদ্ধার’ চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত রংপুরে নিরাপদ খাদ্য সরবরাহে কতৃপক্ষের ব্যাপক অভিজান পীরগঞ্জের ১৫টি পরিবারের যাতায়াতের একমাত্র রাস্তা বন্ধ, মামলার রায় পেয়েও ১৭ মাস ধরে অবরুদ্ধ চট্টগ্রাম-কক্সবাজার রেলে কাটা পড়ে কিশোরীর মৃত্যু ঠাকুরগাঁওয়ে ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে সুবিধাবঞ্চিত নারীদের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান ভোলা বোরহানউদ্দিনে নানা আয়োজনে ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হলো নবাবগঞ্জে মেধা বিকাশ কোচিং সেন্টারের পক্ষ থেকে স্বাধীনতা দিবস উপলক্ষে ইফতার মাহফিল অনুষ্ঠিত সিলেটে পথচারীদের মাঝে ইফতার বিতরণ করেছে জমিয়ত সুন্দরগঞ্জে মহান স্বাধীনতা দিবস উদযাপণ

নাইক্ষ্যংছড়িতে বিজিবির অভিযানে ১০০৫০ পিস ইয়াবাসহ সিএনজি চালক আটক

নাইক্ষ্যংছড়িতে বিজিবির অভিযানে ১০০৫০ পিস ইয়াবাসহ সিএনজি চালক আটক
রিমন পালিত: বান্দরবান প্রতিনিধি

পার্বত্য বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নে কক্সবাজার-৩৪ বিজিবি’র অধীনস্থ ঘুমধুম সীমান্ত ফাঁড়ী বিজিবি’র বেতবনিয়া চেকপোস্ট’র জোয়ানরা ১০০৫০ পিস ইয়াবাসহ ১ এক পাচারকারী সিএনজি চালককে আটক করেছে। এসময় মাদক বহনের দায়ে একটি সিএনজি অটোরিকশাও জব্দ করা হয়। বিজিবি সুত্রে জানা যায়, ১২ জুলাই বিকাল ৫ টার দিকে  তুমব্রু সীমান্ত থেকে ছেড়ে আসা সিএনজি অটোরিকশা যার (নাম্বার কক্সবাজার-থ-১১-২০৫৩) গাড়ীটি বেতবনিয়া বাজারস্থ বিজিবি চেকপোস্টে পৌছলে কর্তব্যরত ঘুমধুম সীমান্ত ফাঁড়ী বিজিবি’র নায়েব সুবেদার রফিকুল ইসলামের নেতৃত্বে একদল বিজিবি সদস্যরা গাড়িটি সন্দেহ হলে চ্যালেঞ্জ পুর্বক তল্লাশী চালায়।

এসময় সিএনজি অটোরিকশায় অভিনব কায়দায় লোকানো প্লাস্টিক প্যাকেটে থাকা ১০০৫০ পিস ইয়াবা উদ্ধার করতে সক্ষম হয়। ইয়াবা বহনে জড়িত সিএনজি চালক ঘুমধুম ইউনিয়নের তুমব্রু ২ নং ওয়ার্ডের বাসিন্দা উত্তর পাড়ার মৃত সিদ্দিক আহমদের ছেলে শামসুল আলম।

ইয়াবাসহ আটক ব্যক্তির বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় নাইক্ষ্যংছড়ি থানায় মামলা রুজু করা হয়েছে।
এ বিষয়ে নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) জায়েদ নুর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ১০০৫০ পিচ ইয়াবাসহ শামসুল আলম নামে এক ব্যক্তিকে আটক করা হয়েছে এবং তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু হয়েছে। বাকী সদস্যরা যদি জড়িত থাকে তাহা তদন্তে বেরিয়ে আসবে।

বিজিবি’র জিজ্ঞাসাবাদে ইয়াবাসহ আটক শামসুল আলম জানান, বহন করে আনা ইয়াবার চালান তুমব্রু মৃত আবু তাহের কাজলের স্ত্রী তাহেরা বেগম এবং মনিয়ার স্ত্রীর সখিলা তার হাতে দেয়। উক্ত ইয়াবার চালান ঘুমধুম জলপাইতলীর একজন সিএনজি চালক ইয়াবা গডফাদার,একজন পিকআপ চালক ও তার ভাইয়ের হয়ে পৌছে দিতে কুতুপালং নিয়ে যাচ্ছিল। কুতুপালং থেকে গাড়ী যোগে চট্রগ্রাম পৌছাতো।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর