March 29, 2024, 6:51 pm

সংবাদ শিরোনাম
মুন্সিগঞ্জ জেলার বৈখর এলাকা হতে ০৩টি দেশীয় অস্ত্র পাইপগান ফেনসিডিলসহ ০২ জন অবৈধ অস্ত্রধারী গ্রেপ্তার কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চল পরিদর্শন করলেন ভূটানের রাজা ৭২ হাজার জাল টাকাসহ চক্রের সদস্য গ্রেফতার পটুয়াখালীতে শ্রমীক লীগ সভাপতির বিরুদ্ধে মামলা দিয়ে হয়রানীর অভিযোগ সুন্দরগঞ্জে সাজাপ্রাপ্ত আসামীসহ ৯ জুয়াড়ি গ্রেপ্তার র‍্যাব-৫, এর অভিযানে রাজশাহীর গোদাগাড়ী সীমান্তবর্তী দূর্গম চর হতে ১১০ গ্রাম হেরোইন উদ্ধার’ চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত রংপুরে নিরাপদ খাদ্য সরবরাহে কতৃপক্ষের ব্যাপক অভিজান পীরগঞ্জের ১৫টি পরিবারের যাতায়াতের একমাত্র রাস্তা বন্ধ, মামলার রায় পেয়েও ১৭ মাস ধরে অবরুদ্ধ চট্টগ্রাম-কক্সবাজার রেলে কাটা পড়ে কিশোরীর মৃত্যু

নওগাঁয় হেরোইন, ইয়ারা,নগদ টাকা ও মাদক তৈরির সরঞ্জামাদিসহ ১ নারী মাদক সম্রাগ্রী গ্রেফতার

রুহুল আমীন  খন্দকার, ব্যুরো প্রধান :
নওগাঁর বদলগাছী উপজেলা সদরের বৈরাগীপাড়ার একটি বহুতল ভবনে মাদক তৈরির কারখানার সন্ধান পেয়েছে পুলিশ। শনিবার (২৭ জুন) ২০২০ ইং সন্ধ্যায় গোপন সংবাদের ভিতিতে সেই ভবনে অভিযান চালান পুলিশ।সেখান থেকে প্রায় দেড় কোটি টাকার হেরোইন, ইয়ারা ও নগদ টাকাসহ মাদক তৈরির সরঞ্জামাদি জব্দ করেছে পুলিশ। এ সময় মাদক সম্রাট ইউনুছ আলী পালিয়ে যেতে সক্ষম হলেও পুলিশ তার স্ত্রী মাদক সম্রাগ্রী হাবিবা খাতুনকে আটক করতে সক্ষম হয়েছে।
এ বিষয়ে নওগাঁ জেলার পুলিশ সুপার আব্দুল মান্নান মিয়া গণমাধ্যম কর্মীদের জানান, গত তিন মাস আগে বদলগাছী উপজেলা সদরের বৈরাগীপাড়ায় একটি বাসার নীচ তলায় পরিবহন ব্যবসার কথা বলে ভাড়া নেয় ইউনুছ আলী। পরে সেখানে একাধিক মামলার আসামি মাদক সম্রাট ইউনুছ আলী ও তার স্ত্রী হাবিবা খাতুন মিলে ছোট ল্যাব স্থাপন করে। এর পরে অবৈধভাবে হেরোইন, ইয়ারা তৈরির মাধ্যমে বিভিন্ন এলাকায় বিক্রির মাধ্যমে মাদক ব্যাবসা চালিয়ে যাচ্ছিলেন।
এমন’ই একটি গোয়েন্দা তথ্যের ভিত্তিত্তে শনিবার বিকেলে ওই বাড়িতে পুলিশ আকর্ষিকভাবে অভিযান পরিচালনা করেন। সেই সময় ইউনুছ আলীর একটি ঘরের মধ্যে হেরোইন, ইয়ারা তৈরি বিভিন্ন রাসায়নিক দ্রব্যের সরঞ্জামাদি জব্দসহ প্রায় দেড় কোটি টাকার হিরোইন, ইয়াবা ও নগদ টাকা উদ্ধার করেন পুলিশ।
অভিযানের সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে একাধিক মামলার আসামি মাদক সম্রাট ইউনুছ আলী কৌশলে পালিয়ে গেলেও তার স্ত্রী হাবিবা খাতুনকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় নওগাঁর বদলগাছী থানায় দেশের প্রচলিত আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। ঘটনার সাথে জড়িত অন্যান্যদের গ্রেফতারের অভিযান চলছে বলেও জানালেন নওগাঁ পুলিশ সুপার আব্দুল মান্নান মিয়া।
প্রাইভেট ডিটেকটিভ/২৮ জুন ২০২০ /ইকবাল
Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর