March 28, 2024, 10:46 pm

সংবাদ শিরোনাম
মুন্সিগঞ্জ জেলার বৈখর এলাকা হতে ০৩টি দেশীয় অস্ত্র পাইপগান ফেনসিডিলসহ ০২ জন অবৈধ অস্ত্রধারী গ্রেপ্তার কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চল পরিদর্শন করলেন ভূটানের রাজা ৭২ হাজার জাল টাকাসহ চক্রের সদস্য গ্রেফতার পটুয়াখালীতে শ্রমীক লীগ সভাপতির বিরুদ্ধে মামলা দিয়ে হয়রানীর অভিযোগ সুন্দরগঞ্জে সাজাপ্রাপ্ত আসামীসহ ৯ জুয়াড়ি গ্রেপ্তার র‍্যাব-৫, এর অভিযানে রাজশাহীর গোদাগাড়ী সীমান্তবর্তী দূর্গম চর হতে ১১০ গ্রাম হেরোইন উদ্ধার’ চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত রংপুরে নিরাপদ খাদ্য সরবরাহে কতৃপক্ষের ব্যাপক অভিজান পীরগঞ্জের ১৫টি পরিবারের যাতায়াতের একমাত্র রাস্তা বন্ধ, মামলার রায় পেয়েও ১৭ মাস ধরে অবরুদ্ধ চট্টগ্রাম-কক্সবাজার রেলে কাটা পড়ে কিশোরীর মৃত্যু

ধর্ষণ ও যৌন নিপীড়নের অভিযোগে ব্রিটিশ এমপি গ্রেফতার

অনলাইন ডেস্কঃ

ধর্ষণ ও যৌন নিপীড়নের অভিযোগে যুক্তরাজ্যের পার্লামেন্টের এক আইনপ্রণেতাকে গ্রেফতারের খবর পাওয়া গেছে। ২০০২ থেকে ২০০৯ সালের মধ্যে লন্ডনে এমন ঘটনা ঘটে। তার বিরুদ্ধে সরকারি অফিসে বসে অসদাচরণ করারও অভিযোগ রয়েছে।

মেট্রোপলিটন পুলিশের এক মুখপাত্র ওই ব্যক্তির পরিচয় নিশ্চিত করতে চাননি, এমনকি তিনি আইনপ্রণেতা কিনা তাও নিশ্চিত করতে চাননি। এক বিবৃতিতে তিনি বলেন, ‘২০২০ সালের জানুয়ারিতে মেট্রোপলিটন পুলিশ ২০০২ থেকে ২০০৯ সালের মধ্যে যৌন নিপীড়নের ঘটনার সংশ্লিষ্ট তথ্য পায়। এসব ঘটনা লন্ডনে ঘটে বলেও জানান তিনি’।

মেট্রোপলিটন পুলিশের তরফে আরও জানানো হয়েছে, এই ঘটনায় তদন্ত চলছে আর এতে কাজ করছেন কেন্দ্রীয় অপরাধ বিশেষজ্ঞ ইউনিটের কর্মকর্তারা।

আরো পড়ুন: আমিরাতের নতুন প্রেসিডেন্টের সঙ্গে ইরানের পররাষ্ট্রমন্ত্রীর সাক্ষাৎ

এদিকে, কনজারভেটিভ পার্টি জানিয়েছে, তদন্ত চলার কারণে ওই আইনপ্রণেতাকে চিপ হুইপ পার্লামেন্টে উপস্থিত থাকতে বারণ করেছেন।

সূত্র: বিবিসি

মেহেদী/ ডিটেকটিভ

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর