March 28, 2024, 7:41 pm

সংবাদ শিরোনাম
র‍্যাব-৫, এর অভিযানে রাজশাহীর গোদাগাড়ী সীমান্তবর্তী দূর্গম চর হতে ১১০ গ্রাম হেরোইন উদ্ধার’ চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত রংপুরে নিরাপদ খাদ্য সরবরাহে কতৃপক্ষের ব্যাপক অভিজান পীরগঞ্জের ১৫টি পরিবারের যাতায়াতের একমাত্র রাস্তা বন্ধ, মামলার রায় পেয়েও ১৭ মাস ধরে অবরুদ্ধ চট্টগ্রাম-কক্সবাজার রেলে কাটা পড়ে কিশোরীর মৃত্যু ঠাকুরগাঁওয়ে ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে সুবিধাবঞ্চিত নারীদের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান ভোলা বোরহানউদ্দিনে নানা আয়োজনে ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হলো নবাবগঞ্জে মেধা বিকাশ কোচিং সেন্টারের পক্ষ থেকে স্বাধীনতা দিবস উপলক্ষে ইফতার মাহফিল অনুষ্ঠিত সিলেটে পথচারীদের মাঝে ইফতার বিতরণ করেছে জমিয়ত সুন্দরগঞ্জে মহান স্বাধীনতা দিবস উদযাপণ

দিরাই থেকে চুরি যাওয়া গরু জগন্নাথপুরে উদ্ধার, গ্রেফতার ৪

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি::
সুনামগঞ্জের দিরাই উপজেলা থেকে চুরি যাওয়া ৪টি গরু জগন্নাথপুর উপজেলার রাণীগঞ্জ ইউনিয়নের গন্ধর্বপুর গ্রামের আবদুল ওয়াহিদের বাড়ি হতে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় ৪ জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হচ্ছে, গন্ধর্বপুর গ্রামের মৃত ইদ্রিছ উল্লার ছেলে আবদুল ওয়াহিদ, আবদুল ওয়াহিদের ছেলে কালা শা, মৃত আবদুল কাদিরের ছেলে সাহিদ আলী ও দিরাই থানার জগদল গ্রামের লুৎফুর রহমানের ছেলে সাদিকুর রহমান।
জানাগেছে, গত সোমবার রাতে জগন্নাথপুর থানার এসআই মির্জা সাফায়েত হোসেনের নেতৃত্বে পুলিশ দল গন্ধর্বপুর গ্রামের আবদুল ওয়াহিদের বাড়িতে অভিযান চালিয়ে দিরাই থেকে চুরি যাওয়া ৪টি গরু সহ ৪ জনকে গ্রেফতার করেন। ৭ সেপ্টেম্বর মঙ্গলবার উদ্ধার হওয়া গরু ও গ্রেফতারকৃতদের দিরাই থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে বলে এসআই মির্জা সাফায়েত হোসেন জানান।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর