March 29, 2024, 7:43 am

সংবাদ শিরোনাম
মুন্সিগঞ্জ জেলার বৈখর এলাকা হতে ০৩টি দেশীয় অস্ত্র পাইপগান ফেনসিডিলসহ ০২ জন অবৈধ অস্ত্রধারী গ্রেপ্তার কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চল পরিদর্শন করলেন ভূটানের রাজা ৭২ হাজার জাল টাকাসহ চক্রের সদস্য গ্রেফতার পটুয়াখালীতে শ্রমীক লীগ সভাপতির বিরুদ্ধে মামলা দিয়ে হয়রানীর অভিযোগ সুন্দরগঞ্জে সাজাপ্রাপ্ত আসামীসহ ৯ জুয়াড়ি গ্রেপ্তার র‍্যাব-৫, এর অভিযানে রাজশাহীর গোদাগাড়ী সীমান্তবর্তী দূর্গম চর হতে ১১০ গ্রাম হেরোইন উদ্ধার’ চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত রংপুরে নিরাপদ খাদ্য সরবরাহে কতৃপক্ষের ব্যাপক অভিজান পীরগঞ্জের ১৫টি পরিবারের যাতায়াতের একমাত্র রাস্তা বন্ধ, মামলার রায় পেয়েও ১৭ মাস ধরে অবরুদ্ধ চট্টগ্রাম-কক্সবাজার রেলে কাটা পড়ে কিশোরীর মৃত্যু

তৃণমুল ইউনিয়ন পর্যায়ে পুলিশিং সেবা সহজ করতে নতুন সংযোজন হচ্ছে বিট পুলিশিং

তৃণমুল ইউনিয়ন পর্যায়ে পুলিশিং সেবা সহজ করতে নতুন সংযোজন হচ্ছে বিট পুলিশিং।

এস কে সাহা, সারিয়াকান্দি বগুড়া প্রতিনিধি ঃ

বাংলাদেশ পুলিশের আইজিপি মহোদয়ের নির্দেশনা মোতাবেক বাংলাদেশের সকল জেলা, উপজেলা, এবং তৃণমুল ইউনিয়ন পর্যায়ে পুলিশিং সেবা সহজ করতে নতুন সংযোজন হচ্ছে বিট পুলিশিং কার্যক্রম। এ কার্যক্রমের আওতায় থানা থেকে নির্ধারিত অফিসার ফোর্স এর মাধ্যমে পুলিশিং সেবা প্রদানের লক্ষে ইউনিয়ন পর্যায়ে থাকবে একটি করে কার্যালয়। এই নতুন কার্যক্রমের ফলে জনগণ খুব সহজেই নিয়োজিত অফিসারের সাথে যোগাযোগ করে পুলিশী সেবা নিতে পারবেন।

এই কার্যক্রম সফল করার জন্য বগুড়া জেলা পুলিশের উদ্যোগে এবং সারিয়াকান্দি থানা ও সদর ইউনিয়ন পরিষেদের সহযোগীতায় সারিয়াকান্দি সদর ইউনিয়ন বিট পুলিশিং এর উদ্বোধন করা হয়েছে। ২৬ আগষ্ট ২০২০ইং বুধবার সকালে এই সেবা সমুহের উদ্বোধন করেন সিনিয়র সহকারী পুলিশ সুপার গাবতলী সার্কেল সাবিনা ইয়াসমিন। পরে ইউনিয়ন পরিষদ চত্তরে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন তিনি।

সারিয়াকান্দি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যন আব্দুল কাফী মন্ডলের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সারিয়াকান্দি থানা অফিসার ইনচার্জ (ওসি) আল আমিন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল কুদ্দুস, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি মমতাজুর রহমান, পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাকিউল আলম ডুয়েল, সাংবাদিক খায়রুল আলম,  ইউপি সদস্য মনিরুজ্জামান বাবু, আব্দুল হান্নান, ইউপি সচিব উম্মুল কোরা, উপজেলা অনলাইন প্রেস ক্লাবের সাধারন সম্পাদক শিবলী সরকার প্রমুখ। এস আই মাহমুদুর রহমান  এর সঞ্চালনায় ঐ ইউনিয়নের দায়িত্ব প্রাপ্ত অফিসার এস আই বাবর আলী, সহকারী অফিসার এ এস আই সামসুজ্জোহা সহ ইউপি সদস্য, শিক্ষক, সাংবাদিক এবং স্থানীয় সূধীজন আলোচনা সভায় উপস্থিত ছিলেন।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর