March 28, 2024, 11:13 pm

সংবাদ শিরোনাম
মুন্সিগঞ্জ জেলার বৈখর এলাকা হতে ০৩টি দেশীয় অস্ত্র পাইপগান ফেনসিডিলসহ ০২ জন অবৈধ অস্ত্রধারী গ্রেপ্তার কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চল পরিদর্শন করলেন ভূটানের রাজা ৭২ হাজার জাল টাকাসহ চক্রের সদস্য গ্রেফতার পটুয়াখালীতে শ্রমীক লীগ সভাপতির বিরুদ্ধে মামলা দিয়ে হয়রানীর অভিযোগ সুন্দরগঞ্জে সাজাপ্রাপ্ত আসামীসহ ৯ জুয়াড়ি গ্রেপ্তার র‍্যাব-৫, এর অভিযানে রাজশাহীর গোদাগাড়ী সীমান্তবর্তী দূর্গম চর হতে ১১০ গ্রাম হেরোইন উদ্ধার’ চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত রংপুরে নিরাপদ খাদ্য সরবরাহে কতৃপক্ষের ব্যাপক অভিজান পীরগঞ্জের ১৫টি পরিবারের যাতায়াতের একমাত্র রাস্তা বন্ধ, মামলার রায় পেয়েও ১৭ মাস ধরে অবরুদ্ধ চট্টগ্রাম-কক্সবাজার রেলে কাটা পড়ে কিশোরীর মৃত্যু

তিউনিসিয়ার ফুটবল মাঠে সহিংসতায় ৩৮ পুলিশ আহত

আন্তর্জাতিক ডেস্কঃ

তিউনিসিয়ায় একটি ফুটবল লিগের চরম প্রতিদ্বন্দ্বীতাপূর্ণ খেলায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। দুই প্রতিদ্বন্দ্বী ক্লাব এসপারেন্স অব তিউনিস এবং ইতয়লি স্পোর্টিভ শেলের মধ্যে একটি ম্যাচকে কেন্দ্র করে সমর্থকদের মধ্যে এ সংঘর্ষ ঘটে। তখন কেউ নিহত না হলেও ৩৮ জন পুলিশ কর্মকর্তা আহত হয়েছেন।

এসময় দর্শকরা পুলিশকে লক্ষ্য করে হাতে তৈরী বোমা, পাথর, চেয়ার, এমনকি ধাতব বস্তুও ছুঁড়ে মারে। ম্যাচে তিউনিস ৩-২ গোলে জয়লাভ করলেও সমর্থকদের মধ্যে সংঘর্ষের জেরে অন্তত দুইবার খেলা বন্ধ করতে হয়েছে।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের একজন মুখপাত্র বলেন, এসপারেন্সের সমর্থকরাই মূলত পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল ছুঁড়েছে। আহতদের মধ্যে অন্তত ১৯ জন পুলিশ সদস্যকে হাসপাতালে নিয়ে চিকিৎসা নিতে হয়েছে।

উল্লেখ্য, ফুটবল খেলাকে কেন্দ্র করে সহিংসতার ঘটনা তিউনিসিয়ায় নতুন নয়। প্রায়ই সেখানে বিশেষ করে শীর্ষ ক্লাবগুলোর ম্যাচকে কেন্দ্র করে সহিংসতার ঘটনা ঘটে। সাম্প্রতিক সময়ে এমন ঘটনা বেড়ে গেছে।

সূত্র: আরব নিউজ

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর