March 28, 2024, 7:44 pm

সংবাদ শিরোনাম
র‍্যাব-৫, এর অভিযানে রাজশাহীর গোদাগাড়ী সীমান্তবর্তী দূর্গম চর হতে ১১০ গ্রাম হেরোইন উদ্ধার’ চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত রংপুরে নিরাপদ খাদ্য সরবরাহে কতৃপক্ষের ব্যাপক অভিজান পীরগঞ্জের ১৫টি পরিবারের যাতায়াতের একমাত্র রাস্তা বন্ধ, মামলার রায় পেয়েও ১৭ মাস ধরে অবরুদ্ধ চট্টগ্রাম-কক্সবাজার রেলে কাটা পড়ে কিশোরীর মৃত্যু ঠাকুরগাঁওয়ে ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে সুবিধাবঞ্চিত নারীদের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান ভোলা বোরহানউদ্দিনে নানা আয়োজনে ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হলো নবাবগঞ্জে মেধা বিকাশ কোচিং সেন্টারের পক্ষ থেকে স্বাধীনতা দিবস উপলক্ষে ইফতার মাহফিল অনুষ্ঠিত সিলেটে পথচারীদের মাঝে ইফতার বিতরণ করেছে জমিয়ত সুন্দরগঞ্জে মহান স্বাধীনতা দিবস উদযাপণ

ড্র বাংলাদেশের প্রস্তুতি ম্যাচ

ড্র বাংলাদেশের প্রস্তুতি ম্যাচ

ডিটেকটিভ স্পোর্টস ডেস্ক

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজের আগে ওয়েস্ট ইন্ডিজ প্রেসিডেন্ট একাদশের বিপক্ষে বাংলাদেশের দু’দিনের একমাত্র প্রস্তুতি ম্যাচটি ড্র হয়েছে। ওয়েস্ট ইন্ডিজ প্রেসিডেন্ট একাদশের বিপক্ষে এ প্রস্তুতি ম্যাচে বাংলাদেশের ব্যাটসম্যান-বোলাররা নিজেদের ভালোভাবেই ঝালিয়ে নিতে সক্ষম হয়েছে।

এ্যান্টিগায় টস জিতে প্রথম ব্যাট করার সিদ্বান্ত নেন বাংলাদেশের অধিনায়ক সাকিব আল হাসান। ওপেনার তামিম ইকবালের ১২৫ ও মাহমুদুল্লাহ রিয়াদের ১০২ রানের সুবাদে ৪০৩ রানের সংগ্রহ পায় বাংলাদেশ। ১৭টি চার ও ৪টি ছক্কায় ১৬৫ বল মোকাবেলা করে আহত অবসর নেন তামিম।

ছয় নম্বরে ব্যাট হাতে নামা মাহমুদুল্লাহও সেঞ্চুরির পর আহত অবসর নেন। তার ১১১ বলের ইনিংসে ১৬টি চার ও ১টি ছক্কা ছিলো। এ ছাড়া বাংলাদেশের পক্ষে অধিনায়ক সাকিব ৬৭, ইমরুল কায়েস ৪০ ও মেহেদি হাসান মিরাজ ২৮ রান করেন। ওয়েস্ট ইন্ডিজের আলজারি জোসেফ ৪ উইকেট নেন।

এরপর ব্যাট হাতে নেমে সুবিধা করতে পারেনি ওয়েস্ট ইন্ডিজ প্রেসিডেন্ট একাদশ। বাংলাদেশ বোলারদের তোপে দ্বিতীয় ও শেষ দিন শেষে ৮ উইকেটে ৩১০ রান করে স্বাগতিকরা। দলের পক্ষে সিমরন হেটমায়ার সর্বোচ্চ ১২৩ রান করেন। বল হাতে বাংলাদেশের আবু জায়েদ-শফিউল ইসলাম ২টি করে এবং রুবেল হোসেন-কামরুল ইসলাম রাব্বি-মাহমুদুুল্লাহ-মোমিনুল ১টি করে উইকেট নেন।

এ্যান্টিগার স্যার ভিভিয়ান রিচার্ডস স্টেডিয়ামে আগামি ৪ জুলাই থেকে শুরু হবে সিরিজের প্রথম টেস্ট। এরপর ১২ জুলাই থেকে কিংস্টনে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট খেলবে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজ। টেস্ট লড়াই শেষে তিনটি করে ওয়ানডে ও টি-২০ সিরিজ খেলবে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজ।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর