March 29, 2024, 7:07 am

সংবাদ শিরোনাম
মুন্সিগঞ্জ জেলার বৈখর এলাকা হতে ০৩টি দেশীয় অস্ত্র পাইপগান ফেনসিডিলসহ ০২ জন অবৈধ অস্ত্রধারী গ্রেপ্তার কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চল পরিদর্শন করলেন ভূটানের রাজা ৭২ হাজার জাল টাকাসহ চক্রের সদস্য গ্রেফতার পটুয়াখালীতে শ্রমীক লীগ সভাপতির বিরুদ্ধে মামলা দিয়ে হয়রানীর অভিযোগ সুন্দরগঞ্জে সাজাপ্রাপ্ত আসামীসহ ৯ জুয়াড়ি গ্রেপ্তার র‍্যাব-৫, এর অভিযানে রাজশাহীর গোদাগাড়ী সীমান্তবর্তী দূর্গম চর হতে ১১০ গ্রাম হেরোইন উদ্ধার’ চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত রংপুরে নিরাপদ খাদ্য সরবরাহে কতৃপক্ষের ব্যাপক অভিজান পীরগঞ্জের ১৫টি পরিবারের যাতায়াতের একমাত্র রাস্তা বন্ধ, মামলার রায় পেয়েও ১৭ মাস ধরে অবরুদ্ধ চট্টগ্রাম-কক্সবাজার রেলে কাটা পড়ে কিশোরীর মৃত্যু

ঝিনাইদহে পারিবারিক বিরোধের জেরে নারী নিহত

মনিরুজ্জামান সুমন,ঝিনাইদহঃঃ

ঝিনাইদহের মহেশপুর উপজেলায় পারিবারিক বিরোধের জেরে দেবরদের মারধরে নাসিমা খাতুন (৫০) নামে এক নারীর মৃত্যু হয়েছে। নিহত নাসিমা খাতুন (৫০) ওই এলাকার আব্দুল লতিফের স্ত্রী। শুক্রবার (১৬ অক্টোবর) রাতে উপজেলার কমলাপুর গ্রামে এ ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, নিহত নাসিমা খাতুনের স্বামী আব্দুল লতিফ ও তার ভাইয়েরা একটি দো’তলা বাড়িতে পরিবার নিয়ে থাকেন। গতকাল শুক্রবার সন্ধ্যায় বাড়ির উপর ও নিচতলার ঘরে থাকা নিয়ে বাক বিতন্ডা শুরু হয়। পরে একপর্যায়ে তাদের মধ্যে মারামারি শুরু হয়। এ সময় দেবরের চড় থাপ্পড়, কিল ঘুষি ও লাথিতে নাসিমা খাতুন জ্ঞান হারিয়ে মাটিতে লুটে পড়েন। সে সময় নাসিমাকে উদ্ধার করে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
ঘটনার সত্যতা নিশ্চিত করে ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার মো. আনোয়ার সাঈদ জানান, এ ঘটনায়  নিহত নাসিমা খাতুনের এক দেবরকে আটক করা হয়েছে।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর