March 19, 2024, 4:26 pm

সংবাদ শিরোনাম
সিলেট তামাবিল মহাসড়কে ক্যারিক্যাব ও পিকআপের সংঘর্ষে নিহত ৫, আহত ৭ কুড়িগ্রামে ৩ শতাধিক রোগীদেরকে ফ্রি চিকিৎসা সেবা প্রদান কুড়িগ্রামে সড়ক দুর্ঘটনা রোধে শিক্ষক শিক্ষার্থীদের নিয়ে প্রচারণায় পুলিশ সিংড়ায় চলনবিলে সরকারী খাল দখলমুক্ত হওয়ায় মাছ ধরলো শত শত মানুষ র‍্যাবের অভিযানে রাজশাহীর বানেশ্বরে জোরপূর্বক চাঁদা আদায়ের সময় চক্রের মূলহোতা’সহ গ্রেফতার- ৩ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে জাতির জনকের প্রতিকৃতিতে লালমনিরহাট জেলা পুলিশের বিনম্র শ্রদ্ধা নিবেদন তিস্তা ইউনিভার্সিটিতে বঙ্গবন্ধুর ১০৪তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালন জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দলবদ্ধ হামলা লুটপাট ও ভাঙচুর, রমেকে ভর্তি র‍্যাবের অভিযানে জুয়া খেলার সরঞ্জাম, ফেন্সিডিল ও নগদ অর্থ উদ্ধার’ ০৮ পেশাদার জুয়ারী ও মাদকসেবী গ্রেফতার চিনিকলের প্রশাসনিক কর্মকর্তা ও বেতারের সাবেক শিল্পী নাজমুল ইসলামের ইন্তেকাল

ঝিনাইদহের শৈলকুপা উপজেলা চেয়ারম্যানের মৃত্যু

মনিরুজ্জামান সুমন, ঝিনাইদহ::


ঝিনাইদহের শৈলকুপা উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি শিকদার মোশাররফ হোসেন সোনা মৃত্যুবরণ করেছেন। বুধবার সকালে তিনি হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেন।
জানা যায, বুধবার সকালে উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি শিকদার মোশাররফ হোসেন হঠাৎ অসুস্থ হয়ে  গেলে তাকে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
হাসপাতালে পৌঁছানোর আগেই হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি মৃত্যুবরণ করেছেন বলে কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন।
দুপুরে ঝিনাইদহ সদর হাসপাতাল থেকে তার মৃতদেহ শৈলকুপা পৌর এলাকার খালকুলা গ্রামের নিজ বাড়িতে  আনা হয়। বাদ আছর তার নামাজে যানাজা অনুষ্ঠিত হবে।
মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭২ বছর। তিনি ১৯৭১ সালের মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করে দেশ স্বাধীনে অংশ নেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
তিনি শৈলকুপা উপজেলার পরিষদের পরপর দুইবার নির্বাচিত চেয়ারম্যান। তিনি উপজেলা আওয়ামী লীগের বর্তমান সভাপতি ও এর আগে দীর্ঘদিন যাবৎ সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করে এসেছেন। তার মৃত্যুতে উপজেলা জুড়ে শোকের ছায়া নেমে আসে।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর