March 19, 2024, 10:11 am

সংবাদ শিরোনাম
সিলেট তামাবিল মহাসড়কে ক্যারিক্যাব ও পিকআপের সংঘর্ষে নিহত ৫, আহত ৭ কুড়িগ্রামে ৩ শতাধিক রোগীদেরকে ফ্রি চিকিৎসা সেবা প্রদান কুড়িগ্রামে সড়ক দুর্ঘটনা রোধে শিক্ষক শিক্ষার্থীদের নিয়ে প্রচারণায় পুলিশ সিংড়ায় চলনবিলে সরকারী খাল দখলমুক্ত হওয়ায় মাছ ধরলো শত শত মানুষ র‍্যাবের অভিযানে রাজশাহীর বানেশ্বরে জোরপূর্বক চাঁদা আদায়ের সময় চক্রের মূলহোতা’সহ গ্রেফতার- ৩ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে জাতির জনকের প্রতিকৃতিতে লালমনিরহাট জেলা পুলিশের বিনম্র শ্রদ্ধা নিবেদন তিস্তা ইউনিভার্সিটিতে বঙ্গবন্ধুর ১০৪তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালন জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দলবদ্ধ হামলা লুটপাট ও ভাঙচুর, রমেকে ভর্তি র‍্যাবের অভিযানে জুয়া খেলার সরঞ্জাম, ফেন্সিডিল ও নগদ অর্থ উদ্ধার’ ০৮ পেশাদার জুয়ারী ও মাদকসেবী গ্রেফতার চিনিকলের প্রশাসনিক কর্মকর্তা ও বেতারের সাবেক শিল্পী নাজমুল ইসলামের ইন্তেকাল

ঝিকরগাছায় ভ্রাম্যমাণ আদালত কর্তৃক ৪ তলা বিশিষ্ট ভূমিস্থপনা অপসারণ

বিল্লাল হুসাইনঃঃ


যশোরের ঝিকরগাছা উপজেলায়  ভ্রাম্যমাণ আদালতে যশোর-বেনাপোল মহাসড়কের কপোতাক্ষ নদের উপর সেতু পুনঃনির্মাণের কারণে দু’পাশে সরকারি অধিগ্রহণকৃত ভূমি স্থাপনা অপসারণ কার্যক্রম পরিচালনা করা হয়েছে।

সেতু পুনঃনির্মাণের লক্ষ্যে সম্প্রতি ২০১৯ সালের আগস্ট মাসে ২,৪০৩ (দুই একর চারশত তিন শতক) ভূমি জেলা প্রশাসকের অনুকূলে অধিগ্রহণ করা হয়। কিন্তু জেলা প্রশাসকের কার্যালয়ের মাধ্যমে ক্ষতিপূরণ পাওয়ার পরও কিছু মালিকগণ মৌখিক ও লিখিত ভাবে নোটিশ পাওয়া সত্ত্বেও স্থাপনা অপসারণ না করায় ভ্রাম্যমাণ আদালতের আওতায় এনে অপসারণ করা হয়।

মঙ্গলবার সকালে এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন, এক্স্রিকিউটিভ ম্যাজিস্ট্রেট এবং সড়ক ও জনপদ বিভাগের খুলনা জোনের এষ্টেট ও আইন কর্মকর্তা অনিন্দিতা রায়। এসময় উপস্থিত ছিলেন সড়ক ও জনপদ বিভাগের প্রকল্প ব্যবস্থাপক (পশ্চিম) আশরাফুজ্জামান, প্রকল্প উপ ব্যবস্থাপক সৈয়দ গিয়াস উদ্দীন, ঝিকরগাছার সহকারী কমিশনার (ভূমি) ডা. কাজী নাজিব হাসান, থানার অফিসার ইনচার্জ  আব্দুর রাজ্জাক সহ প্রশাসনের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ উক্ত সময়ে উপস্থিত ছিলেন।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর