March 19, 2024, 7:59 pm

সংবাদ শিরোনাম
পীরগঞ্জে সরকারি অনুমতি ছাড়াই সুজার কুঠি স্কুলের গাছ কর্তন কালীগঞ্জ থানা পুলিশের অভিযানে ৬০ বোতল মাদকদ্রব্য ফেনসিডিল গাঁজাসহ একটি অটো ইজি বাইক ও একটি দেড় টনি ট্রাকসহ ০৩ জন আসামী গ্রেফতার সরিষাবাড়ীতে রপ্তানিমুখী একটি প্রতিষ্ঠানের জমি জবরদখল করে রমরমা মাদক ব্যবসা সিলেট তামাবিল মহাসড়কে ক্যারিক্যাব ও পিকআপের সংঘর্ষে নিহত ৫, আহত ৭ কুড়িগ্রামে ৩ শতাধিক রোগীদেরকে ফ্রি চিকিৎসা সেবা প্রদান কুড়িগ্রামে সড়ক দুর্ঘটনা রোধে শিক্ষক শিক্ষার্থীদের নিয়ে প্রচারণায় পুলিশ সিংড়ায় চলনবিলে সরকারী খাল দখলমুক্ত হওয়ায় মাছ ধরলো শত শত মানুষ র‍্যাবের অভিযানে রাজশাহীর বানেশ্বরে জোরপূর্বক চাঁদা আদায়ের সময় চক্রের মূলহোতা’সহ গ্রেফতার- ৩ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে জাতির জনকের প্রতিকৃতিতে লালমনিরহাট জেলা পুলিশের বিনম্র শ্রদ্ধা নিবেদন তিস্তা ইউনিভার্সিটিতে বঙ্গবন্ধুর ১০৪তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালন

ঝিকরগাছার গদখালী সন্ত্রাসী হামলায় কৃষক আহত

যশোর প্রতিনিধিঃঃ
 ঝিকরগাছার গদখালী নীলকন্ঠ নগর গ্রামে জমিসংক্রান্ত বিরোধের জের ধরে সন্ত্রাসী রমজানের হামলায় কৃষক মারুফ হোসেন (৫০) গুরুতর আহত হয়েছেন।
স্থানীয়রা মারুফকে আহত অবস্থায় ঝিকরগাছা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এবিষয়ে ঝিকরগাছা থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।
গত (২৯ এপ্রিল) সকালে গদখালীর নীলকন্ঠ গ্রামের পটল ক্ষেতে এ ঘটনা ঘটে। আহত কৃষক হলেন, গদখালী নীলকন্ঠ গ্রামের মৃত হযরত আলীর ছেলে মারুফ হোসেন।
স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার সকালে কৃষক মারুফ নিজের পটল ক্ষেতে পানি দিতে গেলে হঠাৎ একই গ্রামের সন্ত মল্লিকের ছেলে রমজান তার হাতে থাকা রড দিয়ে মারুফের উপর অতর্কিত হামলা চালায়। মারাত্মক জখম হয়ে ক্ষেতে পড়ে যায় কৃষক মারুফ। মাঠে থাকা কৃষকেরা মারুফকে উদ্ধার করতে আসলে ঘটনাস্থলে রড ফেলে পালিয়ে যায় রমজান। পরে অজ্ঞান অবস্থায় মারুফকে ঝিকরগাছা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
আহত মারুফ হোসেন জানান, একটা জমিসংক্রান্ত বিষয় নিয়ে রমজান আলী’র সাথে কয়দিন আগে আমার কথা কাটাকাটি হয়। আমার জমিতে অবৈধ ভাবে বেড়া দিয়ে দখল করার চেষ্টা করলে আমি বাধা দেয়। সেদিনের কথা কাটাকাটি’র জের ধরে গত বৃহস্পতিবার সকালে রড দিয়ে আমার উপর হামলা চালায় রমজান। তার পর আমি আর কিছু বলতে পারি না।
এদিকে আহত মারুফের স্ত্রী সেলিনা বলেন, প্রতিদিনের ন্যায় ঘটনার দিন সকালে মাঠে যায় আমার স্বামী। হঠাৎ একটা রড নিয়ে রমজান আলী আমার স্বামীর উপরে হামলা চালায়। সন্ত্রাসী রমজানের দ্রুত আইনের আওতায় এনে কঠিন শাস্তির দাবী জানাই।
ঝিকরগাছা থানার এএসআই মহিদুল ইসলাম বলেন, জমি নিয়ে বিরোধের জেরে কৃষক মারুফকে মারধর করার ঘটনায় থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। বিষয়টি তদন্ত করে অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।
Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর