March 19, 2024, 5:56 pm

সংবাদ শিরোনাম
সিলেট তামাবিল মহাসড়কে ক্যারিক্যাব ও পিকআপের সংঘর্ষে নিহত ৫, আহত ৭ কুড়িগ্রামে ৩ শতাধিক রোগীদেরকে ফ্রি চিকিৎসা সেবা প্রদান কুড়িগ্রামে সড়ক দুর্ঘটনা রোধে শিক্ষক শিক্ষার্থীদের নিয়ে প্রচারণায় পুলিশ সিংড়ায় চলনবিলে সরকারী খাল দখলমুক্ত হওয়ায় মাছ ধরলো শত শত মানুষ র‍্যাবের অভিযানে রাজশাহীর বানেশ্বরে জোরপূর্বক চাঁদা আদায়ের সময় চক্রের মূলহোতা’সহ গ্রেফতার- ৩ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে জাতির জনকের প্রতিকৃতিতে লালমনিরহাট জেলা পুলিশের বিনম্র শ্রদ্ধা নিবেদন তিস্তা ইউনিভার্সিটিতে বঙ্গবন্ধুর ১০৪তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালন জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দলবদ্ধ হামলা লুটপাট ও ভাঙচুর, রমেকে ভর্তি র‍্যাবের অভিযানে জুয়া খেলার সরঞ্জাম, ফেন্সিডিল ও নগদ অর্থ উদ্ধার’ ০৮ পেশাদার জুয়ারী ও মাদকসেবী গ্রেফতার চিনিকলের প্রশাসনিক কর্মকর্তা ও বেতারের সাবেক শিল্পী নাজমুল ইসলামের ইন্তেকাল

জগন্নাথপুরে ইউনিয়ন শ্রমিকলীগ সভাপতিকে প্রাণ নাশের হুমকি

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধিঃঃ


সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার রাণীগঞ্জ ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি ও রাণীগঞ্জ গ্রামের প্রয়াত বীর মুক্তিযোদ্ধা মজমিল মিয়া তালুকদারের ছেলে সমাজসেবক সাফি মিয়া তালুকদারকে মোবাইল ফোনে প্রাণ নাশের হুমকি দেয়ায় প্রতিবাদের ঝড় বইছে।
জানাগেছে, গত ২৭ এপ্রিল সাফি মিয়া তালুকদার এর মোবাইল নাম্বার ০১৭১২-৩০২২১৫ তে ০১৭৯৩-২১৪৫৪৩ নাম্বার থেকে নবীগঞ্জ উপজেলার পূর্ব জাহিদপুর গ্রামের ফুল মিয়ার ছেলে একটি নারী ও শিশু নির্যাতন মামলার আসামী ছবুর আহমদ সাফি মিয়া তালুকদারকে প্রাণ নাশের হুমকি প্রদান করেন। এ ঘটনায় সাফি মিয়া তালুকদার বাদী হয়ে জগন্নাথপুর থানায় জিডি করেন। জিডি নং-১৩১, তারিখ ০৩/০৫/২০২১ ইং। এ খবর ছড়িয়ে পড়লে সর্বত্র প্রতিবাদের ঝড় উঠেছে।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর