March 19, 2024, 4:50 pm

সংবাদ শিরোনাম
সিলেট তামাবিল মহাসড়কে ক্যারিক্যাব ও পিকআপের সংঘর্ষে নিহত ৫, আহত ৭ কুড়িগ্রামে ৩ শতাধিক রোগীদেরকে ফ্রি চিকিৎসা সেবা প্রদান কুড়িগ্রামে সড়ক দুর্ঘটনা রোধে শিক্ষক শিক্ষার্থীদের নিয়ে প্রচারণায় পুলিশ সিংড়ায় চলনবিলে সরকারী খাল দখলমুক্ত হওয়ায় মাছ ধরলো শত শত মানুষ র‍্যাবের অভিযানে রাজশাহীর বানেশ্বরে জোরপূর্বক চাঁদা আদায়ের সময় চক্রের মূলহোতা’সহ গ্রেফতার- ৩ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে জাতির জনকের প্রতিকৃতিতে লালমনিরহাট জেলা পুলিশের বিনম্র শ্রদ্ধা নিবেদন তিস্তা ইউনিভার্সিটিতে বঙ্গবন্ধুর ১০৪তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালন জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দলবদ্ধ হামলা লুটপাট ও ভাঙচুর, রমেকে ভর্তি র‍্যাবের অভিযানে জুয়া খেলার সরঞ্জাম, ফেন্সিডিল ও নগদ অর্থ উদ্ধার’ ০৮ পেশাদার জুয়ারী ও মাদকসেবী গ্রেফতার চিনিকলের প্রশাসনিক কর্মকর্তা ও বেতারের সাবেক শিল্পী নাজমুল ইসলামের ইন্তেকাল

জগন্নাথপুরে আ.লীগ নেতার বিরুদ্ধে বিভিন্ন প্রকল্পের টাকা আত্মসাতের অভিযোগ

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধিঃঃ
সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার পাইলগাঁও ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক ও স্থানীয় মাকড়কোনা গ্রামের বাসিন্দা হাজী আবদুল তাহিদ এর বিরুদ্ধে সরকারি স্ট্রিট লাইট ও বিভিন্ন প্রকল্পের টাকা আত্মসাতের অভিযোগ পাওয়া গেছে।
৪ নভেম্বর বুধবার পাইলগাঁও ইউনিয়নের হাড়গ্রামের জয়নাল আবেদিন নামের এক ব্যক্তি জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে এ বিষয়ে লিখিত অভিযোগ দায়ের করেন। এতে উল্লেখ করা হয়, ক্ষমতাধর আ.লীগ নেতা হাজী আবদুল তাহিদ তাঁর ক্ষমতার দাপটে সরকারি স্ট্রিট লাইট রাস্তার কথা বলে নিজ বাড়িতে স্থাপন করেছেন।
এছাড়া গত বছর সরকার কর্তৃক বরাদ্দকৃত মসজিদের ইফতারের টাকা, কবরস্থানে মাটি ভরাটের টাকা ও তেরাউতিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে মাটি ভরাট কাজের টাকা আত্মসাত করেন। তাঁর এসব আচরণে দলের ভাবমুর্তি নষ্ট হয়েছে এবং সাধারণ মানুষের মধ্যে ক্ষোভ দেখা দিয়েছে।
এ বিষয়ে জানতে চাইলে পাইলগাঁও ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক হাজী আবদুল তাহিদ বলেন, এসব অভিযোগ মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমার বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র চলছে। এর প্রমাণ হচ্ছে, অভিযোগকারী জয়নাল আবেদিনকে আমি চিনি না। সুতরাং আমার বিরুদ্ধে আনীত অভিযোগ ভূয়া।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর