March 19, 2024, 5:27 pm

সংবাদ শিরোনাম
সিলেট তামাবিল মহাসড়কে ক্যারিক্যাব ও পিকআপের সংঘর্ষে নিহত ৫, আহত ৭ কুড়িগ্রামে ৩ শতাধিক রোগীদেরকে ফ্রি চিকিৎসা সেবা প্রদান কুড়িগ্রামে সড়ক দুর্ঘটনা রোধে শিক্ষক শিক্ষার্থীদের নিয়ে প্রচারণায় পুলিশ সিংড়ায় চলনবিলে সরকারী খাল দখলমুক্ত হওয়ায় মাছ ধরলো শত শত মানুষ র‍্যাবের অভিযানে রাজশাহীর বানেশ্বরে জোরপূর্বক চাঁদা আদায়ের সময় চক্রের মূলহোতা’সহ গ্রেফতার- ৩ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে জাতির জনকের প্রতিকৃতিতে লালমনিরহাট জেলা পুলিশের বিনম্র শ্রদ্ধা নিবেদন তিস্তা ইউনিভার্সিটিতে বঙ্গবন্ধুর ১০৪তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালন জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দলবদ্ধ হামলা লুটপাট ও ভাঙচুর, রমেকে ভর্তি র‍্যাবের অভিযানে জুয়া খেলার সরঞ্জাম, ফেন্সিডিল ও নগদ অর্থ উদ্ধার’ ০৮ পেশাদার জুয়ারী ও মাদকসেবী গ্রেফতার চিনিকলের প্রশাসনিক কর্মকর্তা ও বেতারের সাবেক শিল্পী নাজমুল ইসলামের ইন্তেকাল

গ্যাসের সিলিন্ডার বিস্ফোরনে আশ্রয়ণ প্রকল্পে ভয়াবহ অগ্নিকান্ড

ইসলামপুর(জামালপুর)প্রতিনিধিঃঃ

জামালপুরের মেলান্দহে দুরমুঠ ইউনিয়নের রুকনাই আশ্রয়ণ প্রকল্পে গ্যাস সিলিন্ডার বিস্ফোরনে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এতে প্রায় ২০টি পরিবার ক্ষতিগ্রস্থ হয়ে নিঃস্ব হয়ে পড়েছে।
জানাগেছে,৪ মে মঙ্গলবার সন্ধ্যায় রান্না করার সময় গ্যাস সিলিন্ডার থেকে একটি বড় ঘরে আগুন লেগে যায়। এতে ওই ঘরে আশ্রিত ২০টি অসহায় পরিবারের আসবাবপত্র সহ সহায় সম্ভল সবকিছু পুড়ে আগুনে প্রায় ১০ লাখ টাকার ক্ষতি হয়।
প্রত্যক্ষদর্শীরা জানায়, রুকনাই আশ্রয়ণ প্রকল্পের মুরাদুজ্জামানের কক্ষে রান্না করার সময় গ্যাস সিলিন্ডার থেকে আগুন লেগে মুহুর্তের মধ্যে সারা ঘরে ছড়িয়ে পড়ে। ওই ঘরটির বিভিন্ন কক্ষে বসবাসকারী ২০টি অসহায় পরিবারের চৌকি, বিছানা, মশারিসহ ঘরের সকল আসবাবপত্র ও মজুদ খাদ্য সামগ্রী পুড়ে ছাই হয়ে গেছে। তবে কোন হতাহতের ঘটনা ঘটেনি। ঘটনাস্থলের ইসলামপুর ফায়ার সার্ভিসের দুটি ইউনিট দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। খবর পেয়ে মেলান্দহ থেকেও ফায়ার সার্ভিসের দুটি ইউনিট যায় ঘটনাস্থলে। এতে প্রায় ৪০টি পরিবার আগুনের কবল থেকে রক্ষা পেয়েছে।
ইসলামপুর ফায়ার সার্ভিস স্টেশন কর্মকর্তা মো. খায়রুল আলম জানান- আগুনে বড় একটি ঘর পুড়ে ২০টি পরিবারের প্রায় ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে। দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছি।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর