March 28, 2024, 2:25 pm

সংবাদ শিরোনাম
র‍্যাব-৫, এর অভিযানে রাজশাহীর গোদাগাড়ী সীমান্তবর্তী দূর্গম চর হতে ১১০ গ্রাম হেরোইন উদ্ধার’ চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত রংপুরে নিরাপদ খাদ্য সরবরাহে কতৃপক্ষের ব্যাপক অভিজান পীরগঞ্জের ১৫টি পরিবারের যাতায়াতের একমাত্র রাস্তা বন্ধ, মামলার রায় পেয়েও ১৭ মাস ধরে অবরুদ্ধ চট্টগ্রাম-কক্সবাজার রেলে কাটা পড়ে কিশোরীর মৃত্যু ঠাকুরগাঁওয়ে ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে সুবিধাবঞ্চিত নারীদের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান ভোলা বোরহানউদ্দিনে নানা আয়োজনে ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হলো নবাবগঞ্জে মেধা বিকাশ কোচিং সেন্টারের পক্ষ থেকে স্বাধীনতা দিবস উপলক্ষে ইফতার মাহফিল অনুষ্ঠিত সিলেটে পথচারীদের মাঝে ইফতার বিতরণ করেছে জমিয়ত সুন্দরগঞ্জে মহান স্বাধীনতা দিবস উদযাপণ

ক্ষমতা হারানোর ভয়ে সরকার নার্ভাস হয়ে গেছে: মির্জা ফখরুল

ক্ষমতা হারানোর ভয়ে সরকার নার্ভাস হয়ে গেছে। খালেদা জিয়াকে নিয়ে দ্বায়িত্বজ্ঞানহীন বক্তব্য দেয়া হচ্ছে। খালেদা জিয়াকে নিয়ে কটুক্তির জন্য ক্ষমা চান নয়তো জনগণের প্রতিরোধে ক্ষমা চাওয়ার সুযোগ পাবেন না। জনগণ টেনে হিচড়ে ক্ষমতা থেকে নামাবে।

বেগম খালেদা জিয়াকে প্রধানমন্ত্রী কর্তৃক হত্যার হুমকির প্রতিবাদে ঢাকা মহানগর বিএনপি আয়োজিত সমাবেশে এসব কথা বলেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সোমবার (২৩ মে) জাতীয় প্রেসক্লাবে এই বিক্ষোভ সমাবেশ হয়।

তিনি আরও বলেন, পদ্মা সেতু আওয়ামী লীগের পৈতৃক সম্পত্তি নয়, জনগণের পকেটের টাকা নিয়ে করা হয়েছে। পদ্মাসেতু করতে জনগণের কাছ থেকে কত টাকা নিয়েছেন, কোথায় কোথায় খরচ করছেন জনগণের কাছে তুলে ধরুন।

খালেদা জিয়ার মুক্তির বিষয়ে ফখরুল বলেন, খালেদা জিয়া খুবই অসুস্থ। দ্রুত উন্নত চিকিৎসার জন্য বিদেশে নেয়া প্রয়োজন। নয়তো তার জীবন হুমকির মুখে পড়বে। সময় থাকতেই খালেদা জিয়াকে মুক্তি দিন। নিরপেক্ষ সরকারের হাতে ক্ষমতা দিয়ে পদত্যাগ করুন।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর