March 19, 2024, 8:17 am

সংবাদ শিরোনাম
সিলেট তামাবিল মহাসড়কে ক্যারিক্যাব ও পিকআপের সংঘর্ষে নিহত ৫, আহত ৭ কুড়িগ্রামে ৩ শতাধিক রোগীদেরকে ফ্রি চিকিৎসা সেবা প্রদান কুড়িগ্রামে সড়ক দুর্ঘটনা রোধে শিক্ষক শিক্ষার্থীদের নিয়ে প্রচারণায় পুলিশ সিংড়ায় চলনবিলে সরকারী খাল দখলমুক্ত হওয়ায় মাছ ধরলো শত শত মানুষ র‍্যাবের অভিযানে রাজশাহীর বানেশ্বরে জোরপূর্বক চাঁদা আদায়ের সময় চক্রের মূলহোতা’সহ গ্রেফতার- ৩ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে জাতির জনকের প্রতিকৃতিতে লালমনিরহাট জেলা পুলিশের বিনম্র শ্রদ্ধা নিবেদন তিস্তা ইউনিভার্সিটিতে বঙ্গবন্ধুর ১০৪তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালন জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দলবদ্ধ হামলা লুটপাট ও ভাঙচুর, রমেকে ভর্তি র‍্যাবের অভিযানে জুয়া খেলার সরঞ্জাম, ফেন্সিডিল ও নগদ অর্থ উদ্ধার’ ০৮ পেশাদার জুয়ারী ও মাদকসেবী গ্রেফতার চিনিকলের প্রশাসনিক কর্মকর্তা ও বেতারের সাবেক শিল্পী নাজমুল ইসলামের ইন্তেকাল

কেরাণীগঞ্জ এলাকায় অনুমোদনহীন ভেজাল খাবার উৎপাদন, মজুদ ও বিক্রি করায় ১০ লক্ষ টাকা জরিমানা

বিশেষ প্রেস বিজ্ঞপ্তি

ঢাকার কেরাণীগঞ্জ এলাকায় অনুমোদনহীন ভেজাল খাবার উৎপাদন, মজুদ ও বিক্রি করায় র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতে ১০ লক্ষ টাকা জরিমানা

প্রতিষ্ঠালগ্ন থেকেই র‌্যাব দেশের সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষে সবধরনের অপরাধীকে আটক করে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। এছাড়া প্রতারণা ও জালিয়াতি দমন র‌্যাবের একটি গুরূত্বপূর্ণ ও চলমান অভিযান। র‌্যাবের এই অভিযান দেশের সকল মহলে প্রশংসিত হয়েছে ।

এরই ধারাবাহিকতায় গত ০৬ মে, ২০২১ খ্রিঃ তারিখ ১০০০ ঘটিকা হতে ১৭০০ ঘটিকা পর্যন্ত র‌্যাব এর নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব মোঃ আক্তারুজ্জামান ও র‌্যাব-১০ এর সমন্বয়ে একটি আভিযানিক দল ঢাকা জেলাধীন কেরাণীগঞ্জ এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে। এসময় ভ্রাম্যমাণ আদালত ঢাকা জেলাধীন কেরাণীগঞ্জ এলাকায় অনুমোদনহীন নিম্নমানের ও অস্বাস্থ্যকর খাদ্য সামগ্রী তৈরির অপরাধে ক। আনন্দ বেকারী, কেরাণীগঞ্জ, ঢাকা’কে নগদ – ১,৫০,০০০/- (এক লক্ষ পঞ্চাশ হাজার) টাকা, খ। আমার দেশ বেকারী, কেরাণীগঞ্জ, ঢাকা’কে ১,৫০,০০০/- (এক লক্ষ পঞ্চাশ হাজার) টাকা, গ। আদি বাসুদেব মিষ্টান্ন ভান্ডার, কেরাণীগঞ্জ, ঢাকা’কে ৫০,০০০/-(পঞ্চাশ হাজার) টাকা, ঘ। মা মিষ্টান্ন ভান্ডার, কেরাণীগঞ্জ, ঢাকা’কে ৫০,০০০/-(পঞ্চাশ হাজার) টাকা, ঙ। হামজা ফুড প্রোডাক্টস, কেরাণীগঞ্জ, ঢাকা’কে ১,৫০,০০০/-(এক লক্ষ পঞ্চাশ হাজার) টাকা, চ। এমএস ফুড প্রোডাক্টস, কেরাণীগঞ্জ, ঢাকা’কে ১,৫০,০০০/-(এক লক্ষ পঞ্চাশ হাজার) টাকা ও ছ। কুসুম বেকারী, কেরাণীগঞ্জ, ঢাকা’কে ৩,০০,০০০/-(তিন লক্ষ) টাকা করে মোট ০৭টি প্রতিষ্ঠানকে সর্বমোট ১০,০০,০০০/- (দশ লক্ষ) টাকা জরিমানা প্রদান করেন। এসময় ভ্রাম্যমান আদালতের নির্দেশে প্রায় ১,০০,০০০/- (এক লক্ষ) টাকা মূল্যমানের অনুমোদনহীন নিম্নমানের ও অস্বাস্থ্যকর খাদ্যসামগ্রী এবং খাদ্যসামগ্রী তৈরীর কাচামাল ধ্বংস করা হয়।

দীর্ঘদিন ধরে এই অসাধু ব্যবসায়ীরা ঢাকা জেলাধীন কেরাণীগঞ্জ এলাকায় এসকল অনুমোদনহীন নিম্নমানের খাদ্যসামগ্রী তৈরী করে আসছিল বলে প্রাথমিক অনুসন্ধানে জানা যায়।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর