March 29, 2024, 4:12 am

সংবাদ শিরোনাম
মুন্সিগঞ্জ জেলার বৈখর এলাকা হতে ০৩টি দেশীয় অস্ত্র পাইপগান ফেনসিডিলসহ ০২ জন অবৈধ অস্ত্রধারী গ্রেপ্তার কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চল পরিদর্শন করলেন ভূটানের রাজা ৭২ হাজার জাল টাকাসহ চক্রের সদস্য গ্রেফতার পটুয়াখালীতে শ্রমীক লীগ সভাপতির বিরুদ্ধে মামলা দিয়ে হয়রানীর অভিযোগ সুন্দরগঞ্জে সাজাপ্রাপ্ত আসামীসহ ৯ জুয়াড়ি গ্রেপ্তার র‍্যাব-৫, এর অভিযানে রাজশাহীর গোদাগাড়ী সীমান্তবর্তী দূর্গম চর হতে ১১০ গ্রাম হেরোইন উদ্ধার’ চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত রংপুরে নিরাপদ খাদ্য সরবরাহে কতৃপক্ষের ব্যাপক অভিজান পীরগঞ্জের ১৫টি পরিবারের যাতায়াতের একমাত্র রাস্তা বন্ধ, মামলার রায় পেয়েও ১৭ মাস ধরে অবরুদ্ধ চট্টগ্রাম-কক্সবাজার রেলে কাটা পড়ে কিশোরীর মৃত্যু

কুড়িগ্রামের এনআইডি জালিয়াতি করে স্ত্রীকে বোন বানানো আনিছুর গ্রেফতার

কুড়িগ্রাম প্রতিনিধি:-
কুড়িগ্রামের মুক্তিযোদ্ধা সন্তানের কোটা পেতে নিজের স্ত্রীকে বোন বানানো এবং এনআইডি জালিয়াতি করে চাকরি নিয়ে দেয় সেই বহুল আলোচিত আনিছুর রহমানকে সিআর মামলায় গ্রেফতার করেছে পুলিশ।
গ্রেফতারকৃত আনিছুর রহমান রংপুর বেতারের অফিস সহকারী এবং  কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার সন্তোষপুর ইউনিয়নের কুটি নাওডাঙ্গা আমিরটারী তালেবের হাট এলাকার  বীর মুক্তিযোদ্ধা আইনুল হকের সন্তান।
নাগেশ্বরী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নবিউল হাসান জানান, আনিসুর রহমানের নামে রংপুর আদালতে চেক ডিজঅনার সংক্রান্ত এনআই এ্যাক্ট ১৩৮ধারায় একটি মামলা রয়েছে। সেই মামলায় গ্রেফতারী পরোয়ানায় তাকে শনিবার রাতে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়। আজ (রবিবার) তাকে আদালতে প্রেরণ করা হবে।
উল্লেখ,আনিছুর রহমান এর আগে২০১৪সালে নিজের শিক্ষা সনদ এবং এনআইডি তথ্য গোপন করে ছোট ভাইকে রেলওয়েতে চাকুরি নিয়ে দেন। এসময় তিনি শিক্ষা সনদের সাথে ঠিক রেখে ছোট ভাই আজিজুল হকের জাতীয় পরিচয় পত্র জালিয়াতি করে নাম পরিবর্তন করে আনিছুর রহমান করেন। বিষয়টি ২০২০সালে গণমাধ্যমে প্রকাশ পেলে ২০২১ সালে জানুয়ারি মাসে নাগেশ্বরী নির্বাচন কর্মকর্তা আনোয়ার হোসেন বাদি হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। সে মামলায় জামিনে রয়েছে দুই ভাই।
অপরদিকে নিজের স্ত্রী সোনালী খাতুনকে মুক্তিযোদ্ধা সন্তানের সুযোগ সুবিধা এবং সরকারী চাকুরীতে কোট সুবিধা নেবার জন্য নিজের বোন বানিয়ে জাতীয় পরিচয়পত্র করানোয় আবারও আলোচনায় আসেন আনিছুর রহমান।#
Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর