March 28, 2024, 6:21 pm

সংবাদ শিরোনাম
র‍্যাব-৫, এর অভিযানে রাজশাহীর গোদাগাড়ী সীমান্তবর্তী দূর্গম চর হতে ১১০ গ্রাম হেরোইন উদ্ধার’ চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত রংপুরে নিরাপদ খাদ্য সরবরাহে কতৃপক্ষের ব্যাপক অভিজান পীরগঞ্জের ১৫টি পরিবারের যাতায়াতের একমাত্র রাস্তা বন্ধ, মামলার রায় পেয়েও ১৭ মাস ধরে অবরুদ্ধ চট্টগ্রাম-কক্সবাজার রেলে কাটা পড়ে কিশোরীর মৃত্যু ঠাকুরগাঁওয়ে ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে সুবিধাবঞ্চিত নারীদের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান ভোলা বোরহানউদ্দিনে নানা আয়োজনে ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হলো নবাবগঞ্জে মেধা বিকাশ কোচিং সেন্টারের পক্ষ থেকে স্বাধীনতা দিবস উপলক্ষে ইফতার মাহফিল অনুষ্ঠিত সিলেটে পথচারীদের মাঝে ইফতার বিতরণ করেছে জমিয়ত সুন্দরগঞ্জে মহান স্বাধীনতা দিবস উদযাপণ

কলাপাড়ায় দুই জনের করোনা সনাক্ত

আনু আনোয়ার,পটুয়াখালী প্রতিনিধিঃ
পটুয়াখালীর কলাপাড়ায় নতুন করে দুই জন গৃহবধুর শরীরে করোনা সনাক্ত পাওয়া গেছে। কলাপাড়া পৌর শহরের মাদরাসা রোড ছোট সিকদার বাড়ি এলাকার ২১ বছর বয়সী এক গৃহবধু ও আরেক জন ডালবুগঞ্জ ইউনিয়নের পূর্ব ডালবুগঞ্জ গ্রামের ৩৫ বছর বয়সী এক গৃহবধু। গত ২৪ মে কলাপাড়া হাসপাতাল থেকে তাঁদের নমুনা সংগ্রহ করা হয়। শনিবার দুপুরে কলাপাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ চিন্ময় হাওলাদার বিষয়টি নিশ্চিত করেছেন।
কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসনাত মোহাম্মদ শহিদুল হক জানান, পৌর শহরের আক্রান্ত গৃহবধুর বসতঘরসহ আশেপাশের তিনটি ঘর লকডাউন করা হয়েছে। একইভাবে ডালবুগঞ্জ ইউনিয়নের করোনা আক্রান্ত গৃহবধুর বসতঘরসহ প্রতিবেশীদের বসত লকডাউন করা হয়েছে। এছাড়া আক্রান্তদের সংস্পর্শে আশা সবার নমুনা সংগ্রহ করা হবে।

ডিটেকটিভ/৩০ মে ২০২০/ইকবাল

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর