March 28, 2024, 3:49 pm

সংবাদ শিরোনাম
র‍্যাব-৫, এর অভিযানে রাজশাহীর গোদাগাড়ী সীমান্তবর্তী দূর্গম চর হতে ১১০ গ্রাম হেরোইন উদ্ধার’ চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত রংপুরে নিরাপদ খাদ্য সরবরাহে কতৃপক্ষের ব্যাপক অভিজান পীরগঞ্জের ১৫টি পরিবারের যাতায়াতের একমাত্র রাস্তা বন্ধ, মামলার রায় পেয়েও ১৭ মাস ধরে অবরুদ্ধ চট্টগ্রাম-কক্সবাজার রেলে কাটা পড়ে কিশোরীর মৃত্যু ঠাকুরগাঁওয়ে ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে সুবিধাবঞ্চিত নারীদের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান ভোলা বোরহানউদ্দিনে নানা আয়োজনে ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হলো নবাবগঞ্জে মেধা বিকাশ কোচিং সেন্টারের পক্ষ থেকে স্বাধীনতা দিবস উপলক্ষে ইফতার মাহফিল অনুষ্ঠিত সিলেটে পথচারীদের মাঝে ইফতার বিতরণ করেছে জমিয়ত সুন্দরগঞ্জে মহান স্বাধীনতা দিবস উদযাপণ

এবার যৌন হয়রানি নিয়ে মুখ খুললেন ঐশ্বরিয়া

এবার যৌন হয়রানি নিয়ে মুখ খুললেন ঐশ্বরিয়া

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

বলিউডে নারীদের যৌন হয়রানির অভিযোগ দীর্ঘদিনের। কিন্তু বিষয়টি নিয়ে এতদিন কেউ মুখ খুলতে চাইতেন না। তবে, সম্প্রতি অভিনেতা নানা পাটেকরের বিরুদ্ধে নায়িকা তনুশ্রী দত্তের যৌন হেনস্তার অভিযোগের পর নড়েচড়ে বসেছে বলিউড। একে একে ইন্ডাস্ট্রির নামি প্রযোজক থেকে শুরু করে পরিচালক ও জনপ্রিয় অভিনেতাদের বিরুদ্ধেও অভিনেত্রীরা যৌন হেনস্তার অভিযোগ তুলছেন। ‘হ্যাশ ট্যাগ মি টু’ ক্যাম্পেইনে হয়রানির অভিযোগে নাম জড়িয়েছে নানা পাটেকর থেকে শুরু করে অভিনেতা অলোক নাথ, সংগীতশিল্পী কৈলাশ খের, মডেল জুলফি সৈয়দ, কমেডিয়ান উৎসব চক্রবর্তী ও চলচ্চিত্র প্রযোজক গৌরাঙ্গ দোশির বিরুদ্ধেও। সম্প্রতি যৌন হয়রানি ইস্যু নিয়ে মুখ খুললেন সাবেক বিশ্ব সুন্দরী ও বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন। তিনি বলেন, যৌন হেনস্তার বিরুদ্ধে এখন যে নারীরা কথা বলছেন তাদের আমি অভিবাদন জানাই। তাছাড়া যৌন হেনস্তার বিরুদ্ধে অভিযোগ সংবাদমাধ্যমও এখন গুরুত্ব দিয়ে প্রকাশ শুরু করেছে।

এটা খুব ভালো পদক্ষেপ বলেও মনে করছি। ঐশ্বরিয়ার দাবি, নারীদের ওপর হেনস্তার ঘটনা নতুন কিছু নয়। বহুকাল ধরে এসব চলে আসছে। কিন্তু এবার নারীরা যৌন হেনস্তার বিরুদ্ধে মুখ খুলতে শুরু করেছেন, তা দেখে তার ভালো লাগছে বলে জানান ঐশ্বরিয়া। এদিকে, ২০০২ সালে সাবেক প্রেমিক সালমান খানের বিরুদ্ধেও হেনস্তার অভিযোগ করেছিলেন এ অভিনেত্রী। তখন  তিনি দাবি করেন সালমান তাকে শারীরিক ও মানসিকভাবে হেনস্তা করেছিলেন। এরপর থেকে তিনি সালমানের সঙ্গে কাজ না করার ঘোষণা দেন।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর