March 28, 2024, 3:29 pm

সংবাদ শিরোনাম
র‍্যাব-৫, এর অভিযানে রাজশাহীর গোদাগাড়ী সীমান্তবর্তী দূর্গম চর হতে ১১০ গ্রাম হেরোইন উদ্ধার’ চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত রংপুরে নিরাপদ খাদ্য সরবরাহে কতৃপক্ষের ব্যাপক অভিজান পীরগঞ্জের ১৫টি পরিবারের যাতায়াতের একমাত্র রাস্তা বন্ধ, মামলার রায় পেয়েও ১৭ মাস ধরে অবরুদ্ধ চট্টগ্রাম-কক্সবাজার রেলে কাটা পড়ে কিশোরীর মৃত্যু ঠাকুরগাঁওয়ে ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে সুবিধাবঞ্চিত নারীদের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান ভোলা বোরহানউদ্দিনে নানা আয়োজনে ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হলো নবাবগঞ্জে মেধা বিকাশ কোচিং সেন্টারের পক্ষ থেকে স্বাধীনতা দিবস উপলক্ষে ইফতার মাহফিল অনুষ্ঠিত সিলেটে পথচারীদের মাঝে ইফতার বিতরণ করেছে জমিয়ত সুন্দরগঞ্জে মহান স্বাধীনতা দিবস উদযাপণ

উলিপুর উপজেলা আ’লীগ সভাপতি বহিষ্কার

মোঃ রেজাউল হক রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ

কুড়িগ্রামের উলিপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মতি শিউলীকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে সাময়িকভাবে বহিস্কার করা হয়েছে। শনিবার বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রিয় কমিটির দপ্তর সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপ স্বাক্ষরিত এক পত্রে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুড়িগ্রাম-৩ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর বিরুদ্ধে নির্বাচনী প্রচারণায় অংশ নেওয়া এবং সংগঠনের আদর্শ ও শৃঙ্খলাবিরোধী কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে। একই পত্রে গঠনতন্ত্রের ৪৬(ক) অনুচ্ছেদ অনুযায়ী কেন চুড়ান্ত ভাবে বহিস্কার করা হবে না এই মর্মে ১৫ কার্যদিবসের মধ্যে কারণ দর্শানোর নোটিশের জবাব আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে প্রেরণ করার নির্দেশ প্রদান করা হয়েছে।
এ ব্যাপারে উপজেলা আওয়ামীলীগ এর সভাপতি মতি শিউলী সাথে মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।
এদিকে এঘটনায় উপজেলা আওয়ামীলীগ সভাপতি মতি শিউলীকে বহিস্কারের খবর ছড়িয়ে পড়লে মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।
প্রাইভেট ডিটেকটিভ/১৬ ডিসেম্বর ২০১৮/ইকবাল
Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর