March 29, 2024, 7:24 am

সংবাদ শিরোনাম
মুন্সিগঞ্জ জেলার বৈখর এলাকা হতে ০৩টি দেশীয় অস্ত্র পাইপগান ফেনসিডিলসহ ০২ জন অবৈধ অস্ত্রধারী গ্রেপ্তার কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চল পরিদর্শন করলেন ভূটানের রাজা ৭২ হাজার জাল টাকাসহ চক্রের সদস্য গ্রেফতার পটুয়াখালীতে শ্রমীক লীগ সভাপতির বিরুদ্ধে মামলা দিয়ে হয়রানীর অভিযোগ সুন্দরগঞ্জে সাজাপ্রাপ্ত আসামীসহ ৯ জুয়াড়ি গ্রেপ্তার র‍্যাব-৫, এর অভিযানে রাজশাহীর গোদাগাড়ী সীমান্তবর্তী দূর্গম চর হতে ১১০ গ্রাম হেরোইন উদ্ধার’ চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত রংপুরে নিরাপদ খাদ্য সরবরাহে কতৃপক্ষের ব্যাপক অভিজান পীরগঞ্জের ১৫টি পরিবারের যাতায়াতের একমাত্র রাস্তা বন্ধ, মামলার রায় পেয়েও ১৭ মাস ধরে অবরুদ্ধ চট্টগ্রাম-কক্সবাজার রেলে কাটা পড়ে কিশোরীর মৃত্যু

উথলী ইউনিয়ন বাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন মুহাম্মদ জাহিদুল ইসলাম

মো: বিল্টু মিয়া, মানিকগঞ্জ জেলা প্রতিনিধি:
মানিকগঞ্জের শিবালয় উপজেলার নয়াবাড়ী উচ্চ বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষক মুহাম্মদ জাহিদুল ইসলাম তার ব্যক্তিগত পক্ষ থেকে ২ নং উথলী ইউনিয়ন বাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন।
এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, মুসলমানদের প্রধান বৃহত্তম ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল আযহার আমাদের আল্লাহর প্রতি উৎসর্গ করার প্রবণতাকে জাগ্রত করে তুলেন। তাই ত্যাগের মহিমায় উদ্ভাসিত হয়ে পবিত্র ঈদুল ফিতরের শিক্ষাকে কাজে লাগিয়ে দেশ ও জাতির কল্যাণে এক সুখী সমৃদ্ধ ও কল্যাণমুখী দেশ গড়ার কাজে অংশগ্রহণ করতে সকলের প্রতি আহবান জানান।
তিনি বাংলাদেশে সম্প্রতি মহামারী করোনা ভাইরাসের কথা উল্লেখ করে বলেন, এই বছরের ঈদুল আযহা অন্যরকমভাবে পরিবারের সাথেই পালন করতে হবে। আপনারা স্বাস্থ্যবিধি মেনে ঈদের নামাজ আদায় করবেন, ঈদের আনন্দ পরিবারের মধ্যে সীমাবদ্ধ রাখবেন।পরিশেষে সবার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে এবং করোনা পরিস্থিতিতে সকলকে সচেতন থাকার আহবান জানান তিনি।
প্রাইভেট ডিটেকটিভ/৩০ জুলাই ২০২০/ইকবাল
Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর