March 28, 2024, 4:01 pm

সংবাদ শিরোনাম
র‍্যাব-৫, এর অভিযানে রাজশাহীর গোদাগাড়ী সীমান্তবর্তী দূর্গম চর হতে ১১০ গ্রাম হেরোইন উদ্ধার’ চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত রংপুরে নিরাপদ খাদ্য সরবরাহে কতৃপক্ষের ব্যাপক অভিজান পীরগঞ্জের ১৫টি পরিবারের যাতায়াতের একমাত্র রাস্তা বন্ধ, মামলার রায় পেয়েও ১৭ মাস ধরে অবরুদ্ধ চট্টগ্রাম-কক্সবাজার রেলে কাটা পড়ে কিশোরীর মৃত্যু ঠাকুরগাঁওয়ে ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে সুবিধাবঞ্চিত নারীদের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান ভোলা বোরহানউদ্দিনে নানা আয়োজনে ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হলো নবাবগঞ্জে মেধা বিকাশ কোচিং সেন্টারের পক্ষ থেকে স্বাধীনতা দিবস উপলক্ষে ইফতার মাহফিল অনুষ্ঠিত সিলেটে পথচারীদের মাঝে ইফতার বিতরণ করেছে জমিয়ত সুন্দরগঞ্জে মহান স্বাধীনতা দিবস উদযাপণ

ইউপি সদস্য প্রার্থীর উপর হামলা

বগুড়া প্রতিনিধিঃঃ

বগুড়া সদরের ৪নং এরুলিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৭নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী মোঃ গোলাম রব্বানীর উপর রোববার দুপুুরে ১২জন অজ্ঞাত যুবক অতর্কিত হামলা চালায়।

স্থানীয়রা জানায়, ওই দিন দুপুর ২টায় বগুড়া সদরের এরুলিয়া ইউনিয়নের বানদিঘী হাট হইতে সিএনজি অটোরিক্সা যোগেকৃষ্ণপুর গ্রামে ইউনিয়ন ভূমি অফিসে যাওয়ার সময় বানদিঘী আজির মোড় নামক স্থানে সিএনজি অটোরিক্সা আটকিয়ে আনুমানিক ১০ থেকে ১২জন যুবক কিছু বুঝে ওঠার আগেই এলোপাতাড়ি লাথি, ঘুষি ও কাঠের বাটাম দ্বারা মোঃ গোলাম রব্বানীকে মারতে থাকে।

আহত গোলাম রব্বানী জানান, ঘটনার ৩০মিনিট পূর্বে অপরিচিত মোবাইল নং ০১৭৮২৭১৭৬৫৯ থেকে ফোন করে পরিচয় গোপন রেখে গোলাম রব্বানীর সঙ্গে দেখা করতে চায় ও আমার অবস্থান জানতে চায়। স্থানীয় লোকজন এগিয়ে আসলে আমার পাঞ্জাবীর পকেটে থাকা একটি এন্ড্রয়েড মোবাইল ফোন,আমার কাছে থাকা নগদ টাকা ও জমিজমার কাগজপত্র ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। এসময় আমার সঙ্গে পাশের সীটে বসে ছিলেন সিএনজি আটোরি´ায় মাওলানা মোঃ রেজাউল করিম, পিতাঃ মোঃ রায়হান মোল্লা, সাং: বানদিঘী নতুনপাড়া। তারও একটি মোবাইল ফোন ছিনিয়ে নেয়ার চেষ্টাকালে ফোনটি ভেঙে যায়।

এবিষয়ে বগুড়া সদর থানায় রোবাবার রাতে একটি লিখিত অভিযোগ করা হয়েছে।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর