March 28, 2024, 2:24 pm

সংবাদ শিরোনাম
র‍্যাব-৫, এর অভিযানে রাজশাহীর গোদাগাড়ী সীমান্তবর্তী দূর্গম চর হতে ১১০ গ্রাম হেরোইন উদ্ধার’ চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত রংপুরে নিরাপদ খাদ্য সরবরাহে কতৃপক্ষের ব্যাপক অভিজান পীরগঞ্জের ১৫টি পরিবারের যাতায়াতের একমাত্র রাস্তা বন্ধ, মামলার রায় পেয়েও ১৭ মাস ধরে অবরুদ্ধ চট্টগ্রাম-কক্সবাজার রেলে কাটা পড়ে কিশোরীর মৃত্যু ঠাকুরগাঁওয়ে ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে সুবিধাবঞ্চিত নারীদের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান ভোলা বোরহানউদ্দিনে নানা আয়োজনে ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হলো নবাবগঞ্জে মেধা বিকাশ কোচিং সেন্টারের পক্ষ থেকে স্বাধীনতা দিবস উপলক্ষে ইফতার মাহফিল অনুষ্ঠিত সিলেটে পথচারীদের মাঝে ইফতার বিতরণ করেছে জমিয়ত সুন্দরগঞ্জে মহান স্বাধীনতা দিবস উদযাপণ

আলিয়ার ক্যারিয়ারে নতুন প্রাপ্তি

আলিয়ার ক্যারিয়ারে নতুন প্রাপ্তি

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

 

বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের ক্যারিয়ারে ধরা দিচ্ছে একের পর এক সাফল্য। সম্প্রতি এসবের সঙ্গে যোগ হল আরও এক প্রাপ্তি। নতুন একটি সাফল্য মুঠোবন্দি করলেন তিনি। ক্যাটরিনা কাইফ, প্রিয়াঙ্কা চোপড়া, দীপিকা পাড়ুকোনের মতো সুন্দরীদের পেছনে ফেলে বলিউডের সবচেয়ে কাঙিক্ষত নারীর তালিকায় শীর্ষে উঠে এসেছেন এ পর্দাকন্যা।

২০১২ সালে করণ জোহরের ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ দিয়ে বলিউডে পা রাখার পর আর পেছনে ফিরে তাকাতে হয়নি আলিয়াকে। ‘রাজি’, ‘গাল্লি বয়’, ‘হাইওয়ে’সহ বেশ কয়েকটি ব্লকবাস্টার সিনেমা রয়েছে তার ঝুলিতে। আর সিনেমায় ভালো অভিনয়ের সুবাদে পুরস্কারও পাচ্ছেন তিনি। ২০১৮ সালে ‘রাজি’র সাফল্য তাকে শীর্ষে পৌঁছে দিয়েছে।

‘টাইমস মোস্ট ডিজায়ারেবল ওম্যান ২০১৮’ তালিকায় দীপিকা ও ক্যাটরিনাকে পেছনে ফেলে প্রথম হয়েছেন আলিয়া। ২০১৭ সালে এই তালিকার শীর্ষে ছিলেন বিশ্বসুন্দরী মানসী চিল্লার। ২০১৮ সালের তালিকায় তিনি ১৭ নম্বরে নেমে গেছেন। অন্যদিকে, ২০১৭ সালে দীপিকা পাড়ুকোন ছিলেন দ্বিতীয় স্থানে, এবার তিনি পেয়েছেন চতুর্থ স্থান। আর এবার তালিকার তিন নম্বরে রয়েছেন ক্যাটরিনা কাইফ।

এক্ষেত্রে আলিয়া ভাট বড় চমক দেখিয়েছেন। ২০১৭ সালের তালিকায় ৩৭ নম্বরে ছিলেন তিনি। এবার এক লাফে পৌঁছে গেছেন এক নম্বরে। গত বছর এ অভিনেত্রী কঠোর পরিশ্রম করেছেন। তার বেশিরভাগ সিনেমা বক্স অফিসে ঝড় তুলেছে। সেসবের প্রতিটিটেই দারুণ অভিনয় করেছেন তিনি।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর