,

শিরোনাম
সারিয়াকান্দিতে শিশু সন্তানকে জোড় পূর্বক কেড়ে নেয়ার চেষ্টা বাবার আতংকে মা তারাগঞ্জেজাতীয়শিক্ষাসপ্তাহউপলক্ষে পুরস্কার বিতরনী ও আলোচনা সভা অনুষ্টিত জগন্নাথপুরে প্রধানমন্ত্রীর পক্ষে জেলা প্রশাসকের ত্রাণ বিতরণ শত শত মাছ ধরা ট্রলার সমুদ্রে ইলিশ নিয়ে মৎস্য বন্দরে ফেরার অপেক্ষায় কুয়াকাটা সৈকতে দু’টি মৃত ডলফিন॥ অবৈধ পথে গরু আমদানি বন্ধের দাবি ঈদের আগমুহূর্তে গরু পরিচর্যায় ব্যস্ত সময় পার করছে হিলি সীমান্তের খামারিরা, ৭টি সংস্থার সঙ্গে এপিএ চুক্তি স্বাক্ষর পিএমও’র ত্রাণের জন্য হাহাকার কিন্তু সরকার সেদিকে কর্ণপাত করছে না- নুরুলহক নুর অতিরিক্ত টোল আদায় করায়) রাণীনগরে কোরবানীর পশুর হাটে জরিমানা আদায় প্রতারকের ফাঁদে ওসি জসীম, অভিযোগের সত্যতা পাওয়া যাচ্ছে না

গুরুদাসপুরে পিকআপ খাদে পড়ে ৬ জন নিহত

শামসুল ইসলাম, নাটোর প্রতিনিধি::

 

নাটোরের গুরুদাসপুরে কাছিকাটা টোলপ্লাজা এলাকায় পিকআপ খাদে পড়ে ৬ জন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। রোববার (৮ আগস্ট ২০২১) দুপুরে নাটোরের গুরুদাসপুরের কাছিকাটা এলাকায় যাত্রী বোঝায় পিকআপ খাদে পড়ে মহিলাসহ ৬ জন নিহত এবং তিন শিশু গুরুতর ভাবে আহত হয়েছে। এ সময় আহত আরো ৫ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছে গুরুদাসপুর উপজেলার নির্বাহী অফিসার তমাল হোসেন।
    পুলিশ ও স্হানীয়রা জানায়, একটি যাত্রী বোঝায় পিকআপ ঢাকার দিকে যাচ্ছিলো। এসময় নিয়ন্ত্রণ হারিয়ে পিকআপটি রাস্তার পাশে খাদে পড়ে গেলে ঘটনাস্হলেই ৫ জন নিহত হন। পরে ফায়ার সার্ভিস ও স্হানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে আরও একজনের মৃত্যু হয়। হতাহতদের ৪ জনের বাড়ি কুষ্টিয়া, মেহেরপুর, টাঙ্গাইল এবং গুরুদাসপুর উপজেলায়।
Facebook Comments Box
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ