,

শিরোনাম
নাস্তা খেয়ে বাড়ি ফিরছিলেন তারা মিনি ট্রাক চাপায় প্রাণ গেল মোটরসাইকেল আরোহী শিশু আবদুল্লাহর; আহত বাবা দেশের জনগণ রাস্তায় নামলে আওয়ামী লীগকে খুঁজে পাওয়া যাবে না চিলমারীতে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক রুহুল আমিন বৈষম্য শোষণ বঞ্চনার বিরুদ্ধে কলম ধরেছিলেন কবি নজরুল……জাতীয় স্মরণমঞ্চ গোপালগঞ্জে বাল্যবিবাহ নিরোধ বিষয়ক অরিয়েন্টেশন কাজী ওহিদ হিলিতে ৫০ টাকা কেজি বিক্রি হচ্ছে কলা রাজধানীর কোতয়ালী এলাকা হতে নবাবগঞ্জের চাঞ্চল্যকর ভাইয়ের হাতে ভাই হত্যা মামলার প্রধান আসামী জাহাঙ্গীর কবিরাজ’কে গ্রেফতার করেছে র‌্যাব। রাজধানীর যাত্রাবাড়ী এলাকা হতে ২২ কেজি গাঁজাসহ ০৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব; মাদক পরিবহনে ব্যবহৃত গাড়ি জব্দ। শৈলকুপায় চুলার আগুনে পুড়ে ছাই ৮টি বসতঘর, ক্ষয়ক্ষতি ৭০ লাখ টাকা বেনাপোল ইমিগ্রেশনে পাসপোর্ট যাত্রীর বায়ু পথে স্বর্ণবার উদ্ধার। আটক ২ পাসপোর্ট যাত্রী।
হিলিতে মাদক মামলায় সাজাপ্রাপ্ত পলাতক আসামি আটক

হিলিতে মাদক মামলায় সাজাপ্রাপ্ত পলাতক আসামি আটক

হিলি প্রতিনিধি
দিনাজপুরের হাকিমপুর হিলিতে পুলিশের সাঁড়াশি অভিযানে মাদক মামলায় ৬ বছরের সশ্রম কারাদণ্ড ও ২০ হাজার টাকা জরিমানা দন্ডপ্রাপ্ত আসামী ছামিনুর রহমান (৩৮) কে আটক করেছে পুলিশ।

সোমবার (৯ মে) ভোরে উপজেলার নওপাড়া গ্রামে অভিযান চালিয়ে তার নিজ বাড়ি থেকে তাকে হাতেনাতে আটক করা হয়।

আটককৃত আসামী ছামিনুর রহমান(৩৮) উপজেলার নওপাড়া গ্রামের নাজিমুদ্দিনের ছেলে।

হাকিমপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা খায়রুল বাসার শামীম বলেন,দীর্ঘ দিন থেকে মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামি ছামিনুর ইসলাম পুলিশের চোখ ফাঁকি দিয়ে পলাতক ছিলেন। গতকাল রাতে গোপন সংবাদে জানতে পারি আসামি তার নিজ বাড়িতে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে আসামির নিজ বাড়িতে অভিযান চালিয়ে ভোরে তাকে তার বাড়ি থেকে হাতেনাতে আটক করা হয়েছে।
তিনি আরও বলেন, ২০১৩ সালের একটি মাদক (ফেন্সিডিল) মামলায় আদালত ছামিনুরকে ৬ বছরের সশ্রম কারাদণ্ড ও ২০ হাজার টাকা জরিমানা প্রদান করেন।

Facebook Comments Box
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ