,

হিলিতে পৌর মেয়র জামিল হোসেন চলন্তকে সংবর্ধনা প্রদান

হিলিতে পৌর মেয়র জামিল হোসেন চলন্তকে সংবর্ধনা প্রদান

হিলি প্রতিনিধি

দিনাজপুরের হাকিমপুর (হিলি) পৌর সভার মেয়র ও পৌর আওয়ামীলীগের সভাপতি জামিল হোসেন চলন্ত  ( ফ্রান্স, স্পেন, সুইজারল্যান্ড, জেনেভা ও লন্ডন) পাঁচটি দেশে ১৪ দিনের  সরকারি সফর শেষে দেশে ফিরে আশায় পৌর মেয়র চলন্তকে সংবর্ধনা প্রদান করেন হাকিমপুর পৌর আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
শুক্রবার (১লা জুলাই) বাদ মাগরিব হিলি বাজারস্হ দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নাসিম আহম্মেদ টুকুর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি হারুন উর রশিদ হারুন।
এসময় উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমান লিটন, সাবেক সাংগঠনিক সম্পাদক সোহরাব হোসেন প্রতাপ মল্লিক, উপজেলা ভাইস চেয়ারম্যান শাহিনুর রেজা শাহীন, বোয়ালদাড় ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান ছদরুল ইসলাম, আওয়ামিলীগ নেতা আব্দুল লতিফ মাষ্টার, শাহেদ মল্লিক বাবু, পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মুকুল হোসেন, পৌর প্যানেল মেয়র ও সাংগঠনিক সম্পাদক মিনহাজুল ইসলাম লিটন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কাহের আলী, সাধারণ সম্পাদক তৌহিদ ইসলাম যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম রব্বানী, পৌর সভাপতি আতাউর রহমান কাজল, সাধারণ সম্পাদক রাজু আহম্মেদ, পৌর কৃষকলীগের সাধারণ সম্পাদক রাকিব হাসান ডালিম, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলম, পৌর সাধারণ সম্পাদক অনিক সরকারসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে বক্তারা বলেন, পৌর মেয়র জামিল হোসেন চলন্তর সরকারি সফরে (পাঁচটি দেশে) যাওয়া এবং তার এই সফলতা অর্জনে হাকিমপুর পৌরবাসী গর্বিত। সবশেষে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, স্হানীয় সংসদ সদস্য শিবলী সাদিকসহ দেশ ও জাতির উদ্দেশ্য বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।
Facebook Comments Box
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ