,

শিরোনাম
নাস্তা খেয়ে বাড়ি ফিরছিলেন তারা মিনি ট্রাক চাপায় প্রাণ গেল মোটরসাইকেল আরোহী শিশু আবদুল্লাহর; আহত বাবা দেশের জনগণ রাস্তায় নামলে আওয়ামী লীগকে খুঁজে পাওয়া যাবে না চিলমারীতে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক রুহুল আমিন বৈষম্য শোষণ বঞ্চনার বিরুদ্ধে কলম ধরেছিলেন কবি নজরুল……জাতীয় স্মরণমঞ্চ গোপালগঞ্জে বাল্যবিবাহ নিরোধ বিষয়ক অরিয়েন্টেশন কাজী ওহিদ হিলিতে ৫০ টাকা কেজি বিক্রি হচ্ছে কলা রাজধানীর কোতয়ালী এলাকা হতে নবাবগঞ্জের চাঞ্চল্যকর ভাইয়ের হাতে ভাই হত্যা মামলার প্রধান আসামী জাহাঙ্গীর কবিরাজ’কে গ্রেফতার করেছে র‌্যাব। রাজধানীর যাত্রাবাড়ী এলাকা হতে ২২ কেজি গাঁজাসহ ০৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব; মাদক পরিবহনে ব্যবহৃত গাড়ি জব্দ। শৈলকুপায় চুলার আগুনে পুড়ে ছাই ৮টি বসতঘর, ক্ষয়ক্ষতি ৭০ লাখ টাকা বেনাপোল ইমিগ্রেশনে পাসপোর্ট যাত্রীর বায়ু পথে স্বর্ণবার উদ্ধার। আটক ২ পাসপোর্ট যাত্রী।

হাসপাতালের চেয়ে শতগুনে পরিবেশ ভাল রেলস্টেশনের -রেলমন্ত্রী

ঠাকুরগাঁও প্রতিনিধি :
ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতাল অনেক বেশি নোংরা ও দূর্ঘন্ধযুক্ত পরিবেশ অভিযোগ করে রেল মন্ত্রী নুরুল ইসলাম সুজন বলেন, ঠাকুরগাঁওয়ের সদর হাসপাতালের থেকে রোড রেল স্টেশন অনেক বেশি পরিস্কার পরিচ্ছন্ন। সদর হাসপাতাল এ যে গন্ধ ও নোংরা পরিবেশ তা আমাকে হতাশ করেছে। অথচ রেল স্টেশন তার থেকে শতগুনে পরিস্কার পরিচ্ছন্ন ও আধুনিক সেবা দিচ্ছে সাধারণ মানুষকে।

সোমবার (০২ মে) বিকালে পঞ্চগড় নিজ বাসভবন থেকে ঠাকুরগাঁও সদর হাসপাতালে রোগী দেখা শেষে রোড রেল স্টেশনে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

সকল দেশবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়ে রেল মন্ত্রী আরো বলেন, “টিকিট যার, ভ্রমন তার” এই স্লোগানকে সামনে নিয়ে আমরা টিকিট কালোবাজারি বন্ধে কাজ করে যাচ্ছি। অনলাইনে টিকিট বিক্রয় কার্যক্রম আরো সহজ করার জন্য চেষ্টা করা হচ্ছে। এছাড়াও এনআইডি কার্ড ছাড়া টিকিট নিতে পারবে না সেই ব্যবস্থাও আমরা দ্রুত করতে যাচ্ছি।

দোঁলনচাঁপা ও রামসাগর নামে দুটো ট্রেন ঈদের পরেই চালু করা হবে সুখবর দিয়ে মন্ত্রী সুজন বলেন, এই দুটো ট্রেন অনেক আগেই উদ্বোধন করা হয়েছে চালুর জন্য। তবে আমাদের বগি সংকট ছিল তাই এতদিন চালু করা সম্ভব হয় নাই। তবে ঈদের পরেই এই দুটো ট্রেন ঠাকুরগাঁও পঞ্চগড় রুটে চালু করা হবে বলে তিনি জানান।

এসময় আরো উপস্থিত ছিলেন, ঠাকুরগাঁও জেলা প্রশাসক মাহবুবুর রহমান, পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নাজমুল হুদা শাহ্ এ্যাপোলো, সদর উপজেলা স্বেচ্ছা সেবক লীগের সভাপতি মুজাহিদুর রহমান শুভ, সাধারণ সম্পাদক আবু ওয়াফু তপু প্রমূখ।

Facebook Comments Box
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ